Alexa খালেদ ফের ১০ দিনের রিমান্ডে

ঢাকা, শনিবার   ১৯ অক্টোবর ২০১৯,   কার্তিক ৪ ১৪২৬,   ২০ সফর ১৪৪১

Akash

খালেদ ফের ১০ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০৪ ২৭ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৮:০৩ ২৭ সেপ্টেম্বর ২০১৯

খালেদ মাহমুদ ভূঁইয়া

খালেদ মাহমুদ ভূঁইয়া

অস্ত্র ও মাদক আইনে করা মামলায় যুবলীগ নেতা ও ইয়াংমেন্স ক্লাবের খালেদ মাহমুদ ভূঁইয়াকে ফের ১০ দিনের রিমান্ড দিয়েছে আদালত। 

শুক্রবার সাত দিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে র‌্যাব। গুলশান থানার অস্ত্র ও মাদক মামলায় সুষ্ঠু তদন্তের জন্য আরো ১০ দিন করে ২০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-৩ এর এএসপি বেলায়েত হোসেন।

শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দিদারুল আলম পাঁচ দিন করে দশ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ১৯ সেপ্টেম্বর গুলশান থানায় করা অস্ত্র ও মাদকের পৃথক দুই মামলায় সাতদিনের রিমান্ডে নেয়া হয় খালেদ হোসেন ভূঁইয়াকে। এর মধ্যে অস্ত্র মামলায় চারদিন ও মাদক মামলায় তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

গত ১৮ সেপ্টেম্বর বিকেল থেকেই খালেদের গুলশানের বাসা ঘিরে রেখে সন্ধ্যার দিকে তাকে আটক করে ব্যাব। এ সময় তার বাসা থেকে একটি অবৈধ অস্ত্র, লাইসেন্সের শর্ত ভঙ্গ করা আরো দুটি অস্ত্র, কয়েক রাউন্ড গুলি ও দুই প্যাকেটে চারশ ইয়াবা উদ্ধার করে র‌্যাব। এ ছাড়া ওয়াল শোকেস থেকে ১০০০, ৫০০ ও ৫০ টাকার নোটের ১০ লাখ ৩৪ হাজার টাকা, চার থেকে পাঁচ লাখ টাকা সমমূল্যের মার্কিন ডলারও উদ্ধার করা হয়।

ওইদিন বিকেলে খালেদের ইয়ং মেনস ক্যাসিনোতেও অভিযান চালায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। অভিযানে ১৪২ জন নারী-পুরুষকে আটক করা হয়। এরমধ্যে ৩১ জনকে একবছর ও বাকি ১১১ জনকে ছয় মাস করে কারাদণ্ড দেয়া হয়। একই সঙ্গে ক্যাসিনো থেকে জুয়ার প্রায় সাড়ে ২৪ লাখ টাকা উদ্ধার করা হয়। এ ছাড়া বিপুল পরিমাণ মদ, বিয়ার, সিগারেটসহ নেশাজাতীয় বিভিন্ন দ্রব্য উদ্ধার করা হয়।

ডেইলি বাংলাদেশ/আরএইচ