ফের ‘মাত’ করলেন প্রিয়া প্রকাশ!

ঢাকা, রোববার   ১৯ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৫ ১৪২৬,   ১৪ রমজান ১৪৪০

Best Electronics

ফের ‘মাত’ করলেন প্রিয়া প্রকাশ!

 প্রকাশিত: ১৪:৫৯ ৯ নভেম্বর ২০১৮   আপডেট: ১৪:৫৯ ৯ নভেম্বর ২০১৮

প্রিয়া প্রকাশ ওয়ারিয়র

প্রিয়া প্রকাশ ওয়ারিয়র

তাকে দেশের ‘উইংক গার্ল’ বলা হয়। তার চোখের ইশারায় মাত হয়ে যায় প্রায় গোটা দেশ। শুধু চোখের ইশারা বললে ভুল হবে, হাসিতেও মজে যায় আট থেকে আশির হৃদয়। বলছি ভারতের দক্ষিণী কন্যা প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের কথা। 

সম্প্রতি নিজের সোশ্যাল সাইটে একটি ছবি শেয়ার করেন দক্ষিণী কন্যা প্রিয়া প্রকাশ। যেখানে তার দেখা মেলে একেবারে দেশিয় লুকে। একটি অনুষ্ঠানে হাজির হয়ে প্রিয়া যখন তার নিজের ছবি প্রকাশ করেন সোশ্যাল সাইটে, তা নিয়ে রীতিমতো হইচই পড়ে যায়।

এই ছবিতে প্রিয়াকে সোনালি রঙের পোশাকের সঙ্গে জমকালো কানের দুল পরতে দেখা যায়। আর প্রিয়ার এই ছবিতেই মার হয়ে যান নেটিজেনরা।

মালায়লম ছবি ‘ওরু আদার লাভ’ এর একটি দৃশ্যে দেখা যায় প্রিয়া প্রকাশকে। ওই সিনেমায় রওশন আবুল রউফ নামে আরোদদ এক অভিনেতার সঙ্গে যোগ্য সঙ্গত দিতে দেখা যায় দক্ষিণী-কন্যাকে। সেই থেকে শুরু। এরপর এই সিনেমার গানেই প্রিয়া এবং আবদুল রউফের রসায়ন দেখে কুপোকাত হয়ে যান নেটিজেনরা। 

এরপর থেকেই শুরু হয় প্রিয়াকে নিয়ে জোর চর্চা। এরপর দক্ষিণের বেশ কিছু বিজ্ঞাপনেও দেখা যায় প্রিয়া প্রকাশকে। তবে বলিউডে কি কখনো ডেবিউ করবেন প্রিয়া, সে বিষয়ে কিছু জানা যায়নি।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics