Alexa ফের বিএফএসএফ সভাপতি কাজী শহীদ

ঢাকা, রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৩ ১৪২৬,   ১০ রবিউস সানি ১৪৪১

ফের বিএফএসএফ সভাপতি কাজী শহীদ

ক্রীড়া প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩১ ২২ নভেম্বর ২০১৯  

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

ফুটবলের উন্নয়নে মাঠে সমর্থক বাড়াতে কাজ করছে বাংলাদেশ ফুটবল সাপোর্টারস ফোরাম (বিএফএসএফ)। ফের বিএফএসএফ এর সভাপতি নির্বাচিত হলেন কাজী শহীদ।

শুক্রবার সকাল ১০টায় রাজধানী ঢাকার পল্টনস্থ এক রেস্টুরেন্টে বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম এর ৩য় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সেখানে আগামী ২০২০-২১ সালের দ্বি-বার্ষিক কার্যনিবার্হী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন হয়। সভায় সভাপতি হিসেবে কাজী শহীদুল আলম এবং সাধারণ সম্পাদক হিসেবে মোঃ শাহাদাত হোসেন এর নাম প্রস্তাব করলে কোন রকম বিরোধিতা ছাড়াই নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হয়। ফলে পরবর্তী ২ বছরের জন্য কাজী শহীদুল আলম সভাপতি হিসেবে এবং মোঃ শাহাদাত হোসেন সাধারণ সম্পাদক হিসেবে সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে নির্বাচিত হন।

ফোরামের গঠনতন্ত্র অনুযায়ী নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক মিলে পরবর্তী ১৫ দিনের মধ্যে ২১ সদস্য বিশিষ্ট নতুন কার্যনিবার্হী কমিটি গঠন করবেন। 

সভায় কাজী শহীদুল আলম এর সভাপতিত্বে বিগত বছরের আয়-ব্যয়, সাধারণ সম্পাদক এর রিপোর্ট, আগামী বছরের বাজেট এবং বিভিন্ন বিষয়ে মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় ঢাকার এবং ঢাকার বাইরের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/এএল