Alexa ফের পয়েন্ট হারাল আর্সেনাল

ঢাকা, সোমবার   ২১ অক্টোবর ২০১৯,   কার্তিক ৫ ১৪২৬,   ২১ সফর ১৪৪১

Akash

ফের পয়েন্ট হারাল আর্সেনাল

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৩:২৯ ১৬ সেপ্টেম্বর ২০১৯  

ইংলিশ প্রিমিয়ার লিগে আবারো পয়েন্ট হারিয়েছে আর্সেনাল। রোববার ওয়াটফোর্ডের মাঠে ২-২ গোলে ড্র করে আর্সেনাল।

২১তম মিনিটে অতিথিদের প্রথম গোল এনে দেন আউবামেয়াং। ডি-বক্সের ভেতরে সেয়াদ কোলাশিনাচের পাস থেকে বল পেয়ে সোজাসুজি নিঁখুত শটে গোলরক্ষককে পরাস্ত করেন গ্যাবনের এই ফরোয়ার্ড।

নয় মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন আউবামেয়াং। এইন্সলি মেইটল্যান্ড-নাইলসের আড়াআড়ি পাসে বল পেয়ে ছোট ডি-বক্সের ওপর থেকে টোকা দিয়ে বল জালে পাঠান গত মৌসুমে যৌথভাবে লিগের সর্বোচ্চ গোলদাতা।

দ্বিতীয়ার্ধের শুরুতেই রক্ষণের ভুলে গোল হজম করে আর্সেনাল। গোলরক্ষক বার্নড লেনো বল ধরে ছোট করে পাস দেন ডানদিকে থাকা সক্রাতিস পাপাস্তাথোপুলসকে। পাপাস্তাথোপুলসের ভুল পাস থেকে বল পেয়ে সতীর্থ টম ক্লেভারলিকে পাস দেন জেরার্দ দেউলোফেউ। ১৫ গজ দূর থেকে সহজেই লক্ষ্যভেদ করেন ক্লেভারলি।

৮১তম মিনিটে ডি-বক্সের ভেতরে দাভিদ লুইস রবের্ত পেরেইরাকে ফাউল করলে পেনাল্টি পায় স্বাগতিকরা। স্পট কিক থেকে নিজেই লক্ষ্যভেদ করেন পেরেইরা।

টানা দুই জয়ে লিগ শুরু করা আর্সেনাল এ নিয়ে টানা তিন ম্যাচে জয় শূন্য রইল। পাঁচ ম্যাচে দুই জয় ও দুই ড্রয়ে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের সাত নম্বরে আছে তারা।

শনিবার অ্যানফিল্ডে নিউক্যাসল ইউনাইটেডকে ৩-১ ব্যবধানে হারানো লিভারপুল পাঁচ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে রয়েছে শীর্ষে। ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার সিটি। সমান ৮ পয়েন্ট করে নিয়ে গোল পার্থক্যে টটেনহ্যাম হটস্পার তৃতীয়, ম্যানচেস্টার ইউনাইটেড চতুর্থ, লেস্টার সিটি পঞ্চম ও চেলসি ষষ্ঠ স্থানে আছে।

ডেইলি বাংলাদেশ/আরএ