ফের করোনায় আক্রান্ত দিবালা ও তার বান্ধবী

ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭,   ০৮ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

ফের করোনায় আক্রান্ত দিবালা ও তার বান্ধবী

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৫০ ৫ এপ্রিল ২০২০  

পাওলো দিবালা ও তার বান্ধবী সাবিতিনি

পাওলো দিবালা ও তার বান্ধবী সাবিতিনি

জুভেন্টাসের আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালা গতমাসেই করোনা টেস্টে পজিটিভ হয়েছিলেন। এরপর চিকিৎসা নিয়ে ধীরে ধীরে সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরছিলেন তিনি। কিন্তু এর ভেতরই এলো দুঃসংবাদ, ফের করোনায় আক্রান্ত হয়েছেন এই স্ট্রাইকার।

এর আগে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর কঠিন সময়ের বর্ণনা দিয়ে দিবালা বলেন, 'আমার মনে হয় নিঃশ্বাস বন্ধ হয়ে আসছিল। হা করেও শ্বাস নিতে পারছিলাম না।' করোনা থেকে সেরে উঠলেও সতর্কতা স্বরূপ আবার নিজের পরীক্ষা করান তিনি। 

তিন দিন আগের পরীক্ষায় পাওলো দিবালার দেহে করোনা টেস্টে নেগেটিভ ফলাফল আসে। তবে অস্বস্তি বোধ করায় শনিবার ফের নিজের বান্ধবীসহ কোভিড-১৯ টেস্ট করেন তিনি। এবারের পরীক্ষায় আবার তাদের উভয়ের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব ধরা পড়ে। ইংলিশ ট্যাবলয়েড 'দ্য সান'কে বিষয়টি নিশ্চিত করেছেন দিবালার বান্ধবী সাবিতিনি।

এ বিষয়ে জুভেন্টাস ও দিবালার পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি। তবে সাবিতিনি 'দ্য সান'-কে বলেন, শনিবার তৃতীয়বারের পরীক্ষায় আবার আমাদের শরীরে করোনাভাইরাস ধরা পড়েছে। আমি জানি না কী করলে ফলাফল পজিটিভ বা নেগেটিভ হয়। আমি বুঝতে পারছি না কেন নেগেটিভ আসার পরে আবার ফলাফল পজিটিভ আসলো। আমার মনে হয় কেউ করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে ফিরলেও তার আবার স্বাস্থ্য পরীক্ষা করা উচিৎ।'

ডেইলি বাংলাদেশ/এম