Alexa ফের কবে অভিনয়ে ফিরবেন শাবনূর

ঢাকা, বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৪ ১৪২৬,   ০৩ রজব ১৪৪১

Akash

ফের কবে অভিনয়ে ফিরবেন শাবনূর

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:২১ ২৮ জানুয়ারি ২০২০   আপডেট: ২২:২৫ ২৮ জানুয়ারি ২০২০

চিত্রনায়িকা শাবনূর, ছবি: শওকত মোল্লা

চিত্রনায়িকা শাবনূর, ছবি: শওকত মোল্লা

এক সময়ের তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূরের জনপ্রিয়তা বজায় থাকলেও আর পর্দায় দেখা যায় না। ক্যামেরার সামনে না দাঁড়ালেও সিনেমা বিষয়ক বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেন। অনেকেই জানতে চায় কবে ফের কবে কাজে ফিরবেন এ অভিনেত্রী?

সম্প্রতি এক অনুষ্ঠানে এমন প্রশ্নে শাবনূর বলেন, কাজের মধ্যেই আছি। একসময় কাজ ছিল অভিনয় করা, আর এখন কাজ হচ্ছে ছেলেকে মানুষ করা। যখন যে কাজটি করতে হয়, সেই কাজটি সঠিকভাবে করার চেষ্টা করি।

অভিনয়ের জন্য ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন কবে জানতে চাইলে শাবনূর বলেন, অভিনয় করার জন্য এখন ক্যমেরার সামনে দাঁড়াতে ইচ্ছে করে না। এখন অনেকটাই মুটিয়ে গেছি। এই অবস্থায় ক্যামেরার সামনে কিভাবে দাঁড়াব?

চলচ্চিত্রে পা রাখার আগের স্মৃতিচারণ করে এ অভিনেত্রী বলেন, আগে ববিতা, কবরী আপার স্টিল ছবি দেখে পুলকিত হতাম। যখন নিজেকে পর্দায় দেখলাম, তখন অনেক ভালো লাগা কাজ করতো। এটাকে মানুষের ভালোবাসা ভেবেছি, কাজের জন্য নিজের মধ্যে শক্তি পেয়েছি।

শাবনূর ২০১১ সালে অস্ট্রেলিয়া প্রবাসী অনিক মাহমুদকে বিয়ে করেন। তাদের সংসারে এক ছেলে রয়েছে। বিয়ের পর থেকে অস্ট্রেলিয়ায় স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। বছরের বেশিরভাগ সময় সেখানে কাটালেও প্রতিবছরই দেশে ফিরেন তিনি, চলচ্চিত্রাঙ্গনের নানা অনুষ্ঠানেও অংশ নেন।
 

ডেইলি বাংলাদেশ/এনএ