ফেরদৌস আরার অতিথি সুবীর নন্দী

ঢাকা, বুধবার   ২২ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬,   ১৬ রমজান ১৪৪০

Best Electronics

ফেরদৌস আরার অতিথি সুবীর নন্দী

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ১৭:৪২ ২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৭:৪২ ২ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বরেণ্য সঙ্গীত শিল্পী ফেরদৌস আরা। এবার তাকে টিভির পর্দায় দেখা যাবে উপস্থাপকের ভূমিকায়। আর তার অতিথি হয়ে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন আরেক বরেণ্য সঙ্গীত শিল্পী সুবীর নন্দী। 

এই অনুষ্ঠানের নাম ‘মধুগুঞ্জন’। সঙ্গীত বিষয়ক অনুষ্ঠান ‘মধুগুঞ্জন’ এটিএন বাংলায় প্রচার হয় পাক্ষিকভাবে। ফেরদৌস আরার সঞ্চালনা এবং সুবীর নন্দীর অংশগ্রহণের এই পর্বটি প্রচার হবে সোমবার বিকেল ৪.৩০টায়। অনুষ্ঠানটি পরিচালনা করেছেন কাজলী আহমেদ।

‘মধুগুঞ্জন’ অনুষ্ঠানটি মূলত দেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পীদের নিয়ে সাজানো হয়ে থাকে। অনুষ্ঠানের প্রতি পর্বে একজন জনপ্রিয় শিল্পীকে আমন্ত্রণ জানানো হয় এবং তাকে নিয়েই সাজানো হয় অনুষ্ঠানটি। অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিল্পীকে নিয়ে স্টুডিওতে আলাপচারিতায় অংশ নেন উপস্থাপক। 

এতে গান এবং শিল্পীর জীবনের গল্প অর্থাৎ কণ্ঠশিল্পী হয়ে ওঠার গল্প নিয়ে উপস্থাপকের সঙ্গে বিভিন্ন ধরনের আলোচনার মাঝে অতিথি তার নিজের পছন্দের গানগুলো পরিবেশন করেন অনুষ্ঠানে। পাশাপাশি অনুষ্ঠানে পরিবেশিত গানগুলো তৈরির নেপথ্যের গল্প, গান নিয়ে বিভিন্ন ধরনের স্মৃতিকথাও উঠে আসে আলোচনায়।

এবারের পর্বে শিল্পী সুবীর নন্দী নানান বিষয়ে আলোচনার পাশাপাশি দর্শকদের জন্য পরিবেশন করেছেন দুটি জনপ্রিয় গান। একটি হলো ‘আমার এ দুটি চোখ পাথর তো নয়’ এবং অন্যটি ‘ভালবাসার তরী বেয়ে’। এছাড়াও অনুষ্ঠানে ‘মহানায়ক’ ছবিতে গাওয়া সুবীর নন্দীর গানের ভিডিওটি প্রচার করা হবে। 

ডেইলি বাংলাদেশ/এমএস/জেডআর


 

Best Electronics