Alexa ফেনীর ৬টি উপজেলায় ১৮ প্রার্থী বাছাই

ঢাকা, রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৩০ ১৪২৬,   ১৭ রবিউস সানি ১৪৪১

ফেনীর ৬টি উপজেলায় ১৮ প্রার্থী বাছাই

ফেনী প্রতিনিধি

 প্রকাশিত: ০০:১৫ ৩০ জানুয়ারি ২০১৯   আপডেট: ০০:১৫ ৩০ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ফেনীর ৬টি উপজেলায় ১৮ প্রার্থীকে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বাছাই করা হয়েছে।

মঙ্গলবার রাতে ফেনী পৌর লিবার্টি সুপার মার্কেটে দলটির কার্যালয়ে চূড়ান্ত তালিকা ঘোষণা করেন ফেনী আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বি.কম।

ফেনী সদর উপজেলায় চেয়ারম্যান পদে ফেনী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, ভাইস চেয়ারম্যান পদে একেএম শহীদ খোন্দকার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে জোসনা আরা জুসি সমর্থন পান।

দাগনভূঞা উপজেলায় চেয়ারম্যান পদে জেলা যুবলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান দিদারুল কবির রতন, ভাইস চেয়ারম্যান পদে মো. শাহীন মুন্সি ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে রোকসানা আক্তার সিদ্দিকী বাছাইয়ে চূড়ান্ত হন।

সোনাগাজী উপজেলায় চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. রুহুল আমীন, ভাইস চেয়ারম্যান পদে সাখাওয়াতুল হক বিটু ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে জোবেদা নাহার মিলি সমর্থন পান।

ছাগলনাইয়া উপজেলায় চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মেজবাউল হায়দার সোহেল, ভাইস চেয়ারম্যান পদে এনামুল হক ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিবি জুলেখা শিল্পী সমর্থন পান।

পরশুরামে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ভাইস চেয়ারম্যান পদে এনামুল করিম মজুমদার বাদল ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সামসুন্নাহার পাপিয়া বাছাইয়ে চূড়ান্ত হন।

ফুলগাজীতে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যন আবদুল আলিম, ভাইস চেয়ারম্যান পদে আবু আলম আজমীর ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মঞ্জুরা আজিজ দলীয় সমর্থন পান।

এ সময় উপস্থিত ছিলেন দলীয় শীর্ষ পর্যায়ের নেতা, মনোনয়ন প্রত্যাশী, সব উপজেলা চেয়ারম্যান, প্রার্থীদের সমর্থকসহ দলীয় নেতাকর্মীরা।

ডেইলি বাংলাদেশ/এমকেএ