Alexa ফেনীতে ফেনসিডিলসহ গ্রেফতার দুই

ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৪ ১৪২৬,   ১৯ মুহররম ১৪৪১

Akash

ফেনীতে ফেনসিডিলসহ গ্রেফতার দুই

নিজস্ব প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১৬ ১২ জুলাই ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

কুমিল্লা থেকে চট্টগ্রামে নিয়ে যাওয়ার সময় ১ হাজার ৫৮৩ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। গ্রেফতারকৃতদের নাম-গোলাম রাব্বানী ও সানাউল সাকিদার। বৃহস্পতিবার রাত সোয়া তিনটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাভার্ড ভ্যানসহ এ দু’জনকে গ্রেফতার করা হয়। 

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সিনিয়র সহকারী পরিচালক মিজানুর রহমান ভুইয়া শুক্রবার বিকেলে এ তথ্য জানান। 

তিনি জানান, গোয়েন্দা তথ্যে জানা যায়, মাদক ব্যবসায়ীরা কুমিল্লা থেকে একটি কাভার্ড ভ্যানে অন্যান্য মালামাল পরিবহনের আড়ালে ফেনসিডিল নিয়ে চট্টগ্রাম আসছে। এ তথ্যে র‌্যাব-৭ ফেনী সদরের মহিপালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি তল্লাশি চৌকি (চেকপোস্ট) স্থাপন করে। গভীর রাতে তল্লাশি চৌকির সামনে সন্দেহভাজন কাভার্ড ভ্যানটি এলে থামার সংকেত দেয়া হয়। 

এ সময় ভ্যানটি (ঢাকা মেট্টো-ট ২২-৫৫৫১) তল্লাশি চৌকির কাছে একটি রেস্তোরার সামনে থামিয়ে দুই জন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ধাওয়া করে তাদেরকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা ফেনসিডিলের কথা স্বীকার করে ও দেখিয়ে দেয়। পরে কাভার্ড ভ্যানের ভেতরে লুকানো ১ হাজার ৫৮৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

ব্যাপক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা আরো জানায়, তারা কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিলসহ বিভিন্ন মাদক সংগ্রহ করে অন্যান্য পণ্যের আড়ালে লুকিয়ে চট্টগ্রাম ও ঢাকাসহ দেশের অন্যান্য এলাকায় সরবরাহ করে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এসবি/এমআরকে