Alexa ফেনীতে নৌকার প্রচারণায় তারকারা

ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ২ ১৪২৬,   ১৭ মুহররম ১৪৪১

Akash

ফেনীতে নৌকার প্রচারণায় তারকারা

ফেনী প্রতিনিধি

 প্রকাশিত: ১৭:৩৮ ২০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৮:০১ ২০ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নিজাম উদ্দিন হাজারীর (ফেনী-২, সদর) প্রচারণায় অংশ নিয়েছেন দেশীয় শোবিজের তারকারা।

বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিনের নেতৃত্বে শোবিজ তারকারা এ প্রচারণায় অংশ নেন। এ সময় তারা ভোটারদের নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

বৃহস্পতিবার সকালে ও বুধবার রাতে ফেনী শহরের বিরিঞ্চির তেমুহনীতে পৌর এলাকার ১, ২ ও ৩নং ওয়ার্ডের যৌথ নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।

এ আয়োজনে উপস্থিত ছিলেন বিশিষ্ট অভিনেত্রী, নির্মাতা ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক রোকেয়া প্রাচী, অরুনা বিশ্বাস, জ্যোতিকা জ্যোতি, ঈষিকা আজিজ, চিত্রনায়ক শাকিল খান, সাইমন সাদিকসহ আরো অনেক শিল্পী-কলাকুশলীরা।

এ সময় আমিনুল ইসলাম আমিন বলেন, ৩০ ডিসেম্বরের নির্বাচন আমাদের জন্য একটা চ্যালেঞ্জ। নির্বাচনে আমরা নৌকার বিজয় নিশ্চিত করতে চাই। কারণ, ৩০ লাখ মানুষ জীবন দিয়েছে একটা স্বাধীন সমৃদ্ধ বাংলাদেশ দেখার জন্য। সেই সমৃদ্ধির লক্ষ্যে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যাচ্ছি। তিনি সবার উদ্দেশে ৩০ তারিখ সারাদিন নৌকা প্রতীকে ভোট চান।

এর আগে বুধবার সকালে আওয়ামী লীগের ধানমন্ডির কার্যালয় থেকে নির্বাচনী প্রচারের লক্ষে চট্টগ্রামের উদ্দেশ্য রওনা হন তারকারা। যাত্রা পথে কুমিল্লা ও ফেনীর বিভিন্ন এলাকায় প্রচারণা চালিয়েছেন তারা। তাদের সঙ্গে বৃহস্পতিবার নতুন করে যোগ দিয়েছেন চিত্রনায়ক ফেরদৌস, রিয়াজ, সাকিব, মাহফুজ আহমেদ, সুইটি, তারিন আহমেদ।

এদিন চট্টগ্রাম শহরের বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে তারকারা প্রচারণা করেন। চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে সকালে ট্রাকে চড়ে তারা নৌকা প্রতীকে প্রচারণায় নামেন। তারকারা ট্রাকে করে সে সময় শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন। 

ডেইলি বাংলাদেশ/এনএ/জেডআর