.ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১০ ১৪২৬,   ১৭ শা'বান ১৪৪০

ফেনীতে আওয়ামী লীগে সাংবাদ সম্মেলন

ফেনী প্রতিনিধি

 প্রকাশিত: ১৯:৩২ ৮ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৯:৩২ ৮ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ফেনী পৌরসভার আয়োজনে শনিবার বিকেলে পৌর মিলনায়তনে এক সাংবাদিক সম্মেলন হয়েছে। সভায় লিখিত বক্তব্য পাঠ করেন জেলা আওয়ামী লীগ নেতা ও ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন।

লিখিত বক্তব্যে মেয়র হাজী আলাউদ্দিন বলেন, ২৯ নভেম্বর গভীর রাতে পৌরসভার অর্থায়নে নির্মিত প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমের প্রতিকৃতিতে সাদা রং স্প্রে করে ঢেকে দেয়। যারা ফেনীকে এক সময়ের সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে। তারা বিভিন্ন প্রকার সামাজিক যোগাযোগ মাধ্যমে উস্কানিমূলক বক্তব্য উপস্থাপন করে ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে অস্থিতিশীল করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। খবরটি সংবাদপত্রে প্রকাশিত হলে পৌরসভার পক্ষ থেকে প্রতিকৃতিটি পরিস্কার করে আগের অবস্থানে নিয়ে আসা হয়। এ ঘটনায় ফেনী মডেল থানায় সাধারণ ডায়েরী করা হয়। সংবাদ সম্মেলনে ফেনী পৌরসভার উন্নয়ন কর্মকাণ্ডের বিবরণ তুলে ধরা হয়।

এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এম.পি বলেন ফেনীকে বিগত সময়ে শান্তিময় রেখে জেলায় ব্যাপক উন্নয়ন করেছে। বিএনপি’র নেতা কর্মীরা মিথ্যা অভিযোগ করে জনমনে ভিভ্রান্তি ছড়াচ্ছে। তিনি দলীয় বিদ্রোহী প্রার্থীদেরকে সরে দাঁড়ানোর জন্য আহ্বান জানান। একই সঙ্গে জননেত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থীদেরকে বিজয়ী করতে দলীয় নেতাকর্মদের প্রতি আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী এমপি জাহান আরা বেগম সুরমা, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, সহ-সভাপতি খায়রুল বাশার মজমুদার তপন, মাস্টার আলী হায়দার, দপ্তর সম্পাদক এ কে এম শহীদ উল্যাহ খোন্দকার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্যাহ বি.কম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর হোসেন, সোনাগাজী পৌরসভার মেয়র রফিকুল ইসলাম খোকন, পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন চৌধুরী সাজেল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল করিম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, পৌর কাউন্সিলর বাহার উদ্দিন বাহার, লুৎফুর রহমান খোকন হাজারীসহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

ডেইলি বাংলাদেশ/এসকে