Alexa ফেনসিডিলসহ র‌্যাবের হাতে ট্রাকচালক ধরা

ঢাকা, সোমবার   ২১ অক্টোবর ২০১৯,   কার্তিক ৫ ১৪২৬,   ২১ সফর ১৪৪১

Akash

ফেনসিডিলসহ র‌্যাবের হাতে ট্রাকচালক ধরা

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩৪ ২২ সেপ্টেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

গাজীপুর সিটি কর্পোরেশনের বোর্ডবাজার থেকে ১৫শ’ ফেনসিডিলসহ দুই ব্যাক্তিকে আটক ও একটি ট্রাক উদ্ধার করেছে র‌্যাব। শনিবার রাতে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- দিনাজপুরের বিরামপুর থানার মির্জাপুর এলাকার আব্দুর রহমানের ছেলে বিল্লাল হোসেন ও একই এলাকার শফীরুদ্দীনের ছেলে মানিক রতন।

রোববার সকালে র‌্যাব-১ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, শনিবার দিবাগত রাত ৯টার দিকে র‌্যাব-১ এর একটি আভিযানিক দল বোর্ডবাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একটি ট্রাকে অভিযান চালিয়ে ওই দুইজনকে আটক করে। পরে ট্রাক থেকে ১৫৩৩ ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় তাদের থেকে তিনটি মোবাইল এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক উদ্ধার করা হয়। 

র‌্যাব আরো জানায়, বিল্লাল পেশায় ট্রাক ড্রাইভার। তিনি প্রায় ১৫ বছর ধরে ট্রাক চালিয়ে আসছে এবং পাশাপাশি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। ফেনসিডিলের ওই চালানটি দিনাজপুরের বিরামপুর সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল। এর আগে তিনি ১২-১৫টি মাদকের চালান ঢাকায় নিয়ে এসেছেন এবং চালান প্রতি ৬০ হাজার টাকা পেতেন বলে স্বীকার করেছেন।

অপরজন হলেন বিল্লালের সহযোগী মানিক। তিনি মাদক পরিবহনে বিল্লাককে সহযোগিতা করেন। এর আগেও মানিক ৫-৬ বার মাদকের চালান রাজধানীর বিভিন্ন স্থানে সরবরাহ করেছেন এবং চালান প্রতি তিনি ১৫ হাজার টাকা পেতেন। এছাড়াও তারা নিজ এলাকায় মাদক বিক্রি করতেন বলে স্বীকার করেছেন।

ডেইলি বাংলাদেশ/আরএম