Alexa ফুলগাজী’র এআরডিও কারাগারে

ঢাকা, সোমবার   ২২ জুলাই ২০১৯,   শ্রাবণ ৭ ১৪২৬,   ১৮ জ্বিলকদ ১৪৪০

ফুলগাজী’র এআরডিও কারাগারে

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:৫০ ১২ মার্চ ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি)’র ফুলগাজীর মাঠ সংগঠক আনোয়ারা বেগমের আত্মহত্যার ঘটনায় করা মামলার ১ নং আসামি সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা (এআরডিও) কৃষ্ণ গোপাল রায়কে কারাগারে পাঠিয়েছে আদালত।

মঙ্গলবার কৃষ্ণ গোপাল রায় ফেনী জর্জ কোর্টের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত তা নাকচ করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়। 

ফেনী জজ কোর্টের পিপি অ্যাডভোকেট হাফেজ আহাম্মদ জানান, জোরপূর্বক স্বীকারোক্তি নেয়া ও কল্পিত মিথ্যা অভিযোগ তুলে বেতন ভাতা বন্ধ করে দেয়ার অপমান ও মানবেতর জীবন-যাপন সহ্য করতে না পেরে গত ৮ ফেব্রুয়ারি উপ-পরিচালক শংকর কুমার পাল ও ফুলগাজীর সহকারী উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা কৃষ্ণ গোপাল রায়কে দায়ী করে চিরকুট লিখে আত্মহত্যা করেন পল্লী দারিদ্র বিমোচন কর্মসূচির নারী মাঠ কর্মী আনোয়ারা বেগম। 

এ ঘটনায় গত ২০ ফেব্রুয়ারি ফেনী জেলা আদালতে মামলা করে নিহত আনোয়ারার স্বামী বাদী হয়ে একটি হত্যা মামলা করে। পরে আদালত মামলাটিকে তদন্ত করতে ফেনী মডেল থানাকে নির্দেশ দেয়। এ মামলায় ফুলগাজী বিআরডিবিতে কর্মরত সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা (এআরডিও) কৃষ্ণ গোপাল রায় ও ফেনী জেলার উপ পরিচালক শংকর কুমার পালকে আসামি করা হয়।

ডেইলি বাংলাদেশ/জেএইচ