Alexa ফুটলো ফারিয়ার পটাকা! (ভিডিও)

ঢাকা, শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০,   মাঘ ১০ ১৪২৬,   ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

‘ফুটলো’ ফারিয়ার পটাকা! (ভিডিও)

 প্রকাশিত: ০৮:৫৭ ২৮ এপ্রিল ২০১৮   আপডেট: ২২:৪৬ ২৮ এপ্রিল ২০১৮

নুসরাত ফারিয়া

নুসরাত ফারিয়া

জমকালো আয়োজনের মধ্য দিয়ে মুক্তি পেল নুসরাত ফারিয়ার গাওয়া গান-ভিডিও ‘পটাকা’। বৃহস্পতিবার রাত ঠিক ৮টায় গানটির ভিডিও উন্মুক্ত করা হয় সিএমভি’র ইউটিউব চ্যানেলে। একইসঙ্গে এক্সক্লুসিভলি ভিডিওটি উপভোগ করা যাচ্ছে দেশের অন্যতম ভিডিও শেয়ারিং সাইট বাংলাফ্লিক্স-এ।



‘পটাকা’র প্রকাশ উপলক্ষে ওইদিন সন্ধ্যায় বনানীর অভিজাত এক রেস্তোরাঁয় আয়োজন করা হয় বর্ণাঢ্য আনুষ্ঠানিকতার। এতে মূল চমক হয়ে ছিলেন দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। যিনি প্রথমবারের মতো গান গেয়ে চমকে দিলেন বাংলাদেশ-ভারতের ভক্ত-শ্রোতাদের।

‘পটাকা’র এই প্রকাশনা উৎসবের মূল মঞ্চে আরো হাজির ছিলেন প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র কর্ণধার এসকে সাহেদ আলী পাপ্পু, বাংলাফ্লিক্স-এর পক্ষ থেকে ইবি সল্যুশনস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রাফিউর রহমান খান ইউসুফজাই, প্রাণ-আরএফএল প্লাস্টিক লিমিটেডের হেড অব মার্কেটিং আরাফাতউর রহমান আরাফাত, জাজ মাল্টিমিডিয়ার প্রধান আবদুল আজিজ, পটাকা’র সংগীত পরিচালক প্রীতম হাসান ও গীতিকার রাকিব হাসান রাহুল, চিত্রনায়ক আরেফিন শুভ, কণ্ঠশিল্পী কণা, অভিনেত্রী বাঁধনসহ অনেকেই।



‘পটাকা’র প্রকাশনা উৎসবে সিএমভি’র কর্ণধার এসকে সাহেদ আলী পাপ্পু তার বক্তব্যে বলেন, নুসরাত ফারিয়া আমাদের দুই বাংলার চলচ্চিত্রের উজ্জ্বল মুখ। তার গানটি শোনার পর আমার ধারণা বদলে গেলো।

আমি বিস্মিত, তার কণ্ঠ শুনে! গায়িকা হিসেবে একবাক্যে তিনি অসাধারণ—গানটি শুনলেই আপনারা বুঝতে পারবেন। আর সেই গানের সঙ্গে ভিডিওতেও সমান ছন্দ তুলে ধরেছেন তার নাচে। নুসরাত ফারিয়ার প্রতি কৃতজ্ঞ, তিনি সিএমভি পরিবারকে বিশ্বাস করেছেন।



নুসরাত ফারিয়া জানান, অনেকটা চুপিসারে গত বছর ডিসেম্বরে ‘পটাকা’ গানের রেকর্ডিং করেন তিনি। প্রায় ৬ মাস অনুশীলন করে তারপর এ গানের রেকর্ডিংয়ে দাঁড়িয়েছেন। গানটির কথা লিখেছেন রাকিব রাহুল। এর সুর-সংগীত করেছেন প্রীতম হাসান। গানটির ভিডিও কোরিওগ্রাফি ও পরিচালনা করেছেন ভারতের পরিচালক বাবা যাদব।

প্রকাশনা উৎসবে সবার উদ্দেশে নুসরাত ফারিয়া বলেন, কৃতজ্ঞতা প্রকাশ করছি এই গানটির সঙ্গে সংশ্লিষ্ট সব মানুষকে। তাদের সাপোর্ট ছাড়া ফাইনালি আজ আমরা এখানে এক হতে পারতাম না। এটা অনেক সুন্দর একটা গান।

আপনারা এই গানটিকে অনুভব করবেন এবং গানের তালে তালে নাচবেন। সেই প্রত্যাশাই করি। আর এই গানটি থেকে প্রাপ্ত আয়ের ১০ ভাগ ব্যয় করবো স্কুলশিক্ষার্থীদের জন্য।

ইউটিউবে ‘পটাকা’:

ডেইলি বাংলাদেশ/জেডআই