Alexa ‘ফিরে দেখা’র মোড়ক উন্মোচন

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

‘ফিরে দেখা’র মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩৯ ২২ ফেব্রুয়ারি ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

একুশে বইমেলায় ‘ফিরে দেখা’ (ছোটগল্প সংগ্রহ) বইয়ের মোড়ক উন্মোচন করেছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। 

শুক্রবার বিকেলে বইমেলার সোহরাওয়ার্দী উদ্যানের উন্মোচন মঞ্চে এক অনুষ্ঠানে বইটির মোড়ক উন্মোচন করা হয়। ‘ফিরে দেখা’ বইটি লিখেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র যুগ্ম পুলিশ কমিশনার (ট্রাফিক দক্ষিণ) মফিজ উদ্দিন আহম্মেদ। এ সময় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ডিএমপি’র গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের ডিসি মো. মাসুদুর রহমান এ তথ্য জানান।

যুগ্ম কমিশনার (ট্রাফিক দক্ষিণ) মফিজ উদ্দিন আহম্মেদ ১৭তম বিসিএসে সহকারি পুলিশ সুপার হিসেবে পুলিশ বাহিনীতে কর্মজীবন শুরু করেন। তিনি পুলিশ সুপার হিসেবে চুয়াডাঙ্গা ও কুষ্টিয়া জেলায় দায়িত্ব পালন করেছেন । এছাড়াও ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) লালবাগ বিভাগ ও ট্রাফিক পশ্চিম বিভাগের উপ-পুলিশ কমিশনার হিসেবেও দায়িত্ব পালন করেছেন। 

বর্তমানে তিনি ডিএমপি’র ট্রাফিক-দক্ষিণের যুগ্ম পুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন। বইটি প্রকাশ করেছে অনিন্দ্য প্রকাশ। বইটিতে সহজ, সাবলীলভাবে লেখক তার গল্প গুলো উপস্থাপন করেছেন। যা সহজেই পাঠকের মন জয় করবে। 
বইটি পাওয়া যাচ্ছে; গ্রন্থমেলার সোহরাওয়ার্দী উদ্যানের অনিন্দ প্রকাশ প্যাভিলিয়ন ও বাংলা একাডেমী প্রাঙ্গণে ঢাকা মেট্রোপলিটন পুলিশ বুক স্টলে।

ডেইলি বাংলাদেশ/এসবি/এমআরকে