ফিরেই জয় পেলেন মাশরাফী

ঢাকা, বুধবার   ২২ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬,   ১৬ রমজান ১৪৪০

Best Electronics

ডিপিএল-২০১৯

ফিরেই জয় পেলেন মাশরাফী

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩৭ ১৪ মার্চ ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কিছুদিন বিশ্রামে কাটানোর পর আজ ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) মাঠে ফিরলেন মাশরাফী বিন মোর্ত্তজা। ফিরেই জয়ের মুখ দেখলেন তিনি। 

বৃহস্পতিবার তার ক্লাব আবাহনী ১৪ রানে ব্রাদার্স ইউনিয়নকে হারায়। বল আর ব্যাট হাতে সমান সাফল্যে জ্বলে ওঠেন মাশরাফী। আগে ব্যাট হাতে ১৫ বলে খেলেন ২৬ রানের এক ইনিংস। আর বল হাতে ৮ ওভারে ৩৯ রান দিয়ে তুলে নেন ২ উইকেট। 

ঢাকা লিগের গত আসরে দারুণ কেটেছিল মাশরাফির। আবাহনীর হয়ে ১৬ ম্যাচে ৩৯ উইকেট নিয়েছিলেন তিনি। ঢাকা লিগে এক মৌসুমে সর্বোচ্চ উইকেট নেওয়ার রেকর্ডও গড়েছিলেন এই ডানহাতি পেসার। বোলিং ইকোনমি ছিল ৪.৪২, গড় ছিল ১৪.৬১। 

দলকে নেতৃত্ব না দিলেও ছায়ার মতো মিশে ছিলেন ম্যাশ। সেবার আবাহনীর শিরোপা জিততে তার দারুণ পারফরম্যান্স বড় ভূমিকা রেখেছিলেন। শুধু তাই নয়, দীর্ঘ ক্যারিয়ারে গতবারই প্রথম হ্যাটট্রিকের স্বাদ পেয়েছিলেন মাশরাফী। 

নিউজিল্যান্ড থেকে ফেরার পর ছুটিতে ছিলেন মাশরাফী। নিজের সংসদীয় এলাকায় সময় কাটিয়েছেন। পরবর্তীতে পরিবার নিয়ে গিয়েছিলেন ভারত ভ্রমণে। 

সামনেই ওয়ানডে বিশ্বকাপ। এর আগে প্রিমিয়ার লিগ ও আয়ারল্যান্ডে ত্রিদেশীয় টুর্নামেন্ট প্রস্তুতির বড় মঞ্চ জাতীয় দলের ক্রিকেটারদের। জাতীয় দলের আগে ঢাকা লিগে সেটাই অনেকটা ঝালাই করে নিবেন ম্যাশ।

 ডেইলি বাংলাদেশ/আরএস/সালি
 

Best Electronics