ফাহিম সালেহকে নিয়ে বোনের আবেগঘন ভিডিও বার্তা

ঢাকা, সোমবার   ২৮ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৩ ১৪২৭,   ১০ সফর ১৪৪২

ফাহিম সালেহকে নিয়ে বোনের আবেগঘন ভিডিও বার্তা

প্রবাস জীবন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৩:৩৭ ১৫ আগস্ট ২০২০   আপডেট: ০৩:৪৩ ১৫ আগস্ট ২০২০

ভিডিও বার্তায় রুবী অঞ্জেলা সালেহ। ছবি: সংগৃহীত

ভিডিও বার্তায় রুবী অঞ্জেলা সালেহ। ছবি: সংগৃহীত

নিউইয়র্কে ব্যক্তিগত সহকারীর হাতে খুন হওয়া পাঠাওয়ের সহ প্রতিষ্ঠাতা ফাহিম সালেহর বোন রুবী অঞ্জেলা সালেহ ভাইকে নিয়ে আবেগঘন ভিডিও বার্তা প্রকাশ করেছেন। 

বৃহস্পতিবার সকালে প্রথমবারের মতো দেয়া ওই ভিডিও বার্তায় রুবী সালেহ ভাইয়ের হত্যার বিচারের জন্য লড়াই চালিয়ে যাবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।

মৃত্যুর একমাস পর প্রথম ভিডিও বার্তায় ভাইয়ের মৃত্যুতে পরিবারের সদস্যরা ভেঙে পড়েছে উল্লেখ করে রুবী বলেন, আর কখনো জীবন আনন্দের হবে না।

রুবী বলেন, তুমি যদি কোনো ভাইয়ের বোন হয়ে থাকো, যখনই দেখা হবে জড়িয়ে ধরো। শক্ত করে জড়িয়ে ধরো, যতক্ষণ পারো। আমি তা-ই চাই, যখন আমি ফাহিম সালেহর সাজিয়ে রাখা ছবিগুলো দেখি। আমি তো আর কখনো তা করতে পারব না!

ছোট ভাই সম্পর্কে রুবী আরো বলেন, ফাহিমের সঙ্গে আমি বেড়ে উঠেছি একজন বোন নয়, একজন মায়ের মতো করে। তাকে (ফাহিম) আমি খাইয়েছি, গোসল করিয়েছি, তার ডায়াপার বদলে দিয়েছি। আর আজ তিরিশ বছর পর আমার কাছে খবর এল যে ফাহিমের খণ্ডিত দেহ গার্বেজ ব্যাগে পাওয়া গেছে। যেন তার জীবনের কোনো মূল্যই নেই।

এদিকে ছেলের স্মৃতি ধরে রাখতে ঘরের ফায়ারপ্লেসের সামনে ফাহিম সালেহর ছবি রেখেছেন তার বাবা। রুবী বলেন, ছবিগুলোর পাশ দিয়ে যাওয়া-আসার সময় মনে পড়ে ফাহিম সালেহ আসলে কে ছিল। মনে পড়ে সে আজ আমাদের মধ্যে আর নেই।

ডেইলি বাংলাদেশ/জেডআর