Alexa ফারমার্স ব্যাংকের সাবেক চেয়ারম্যান কারাগারে

ঢাকা, শনিবার   ২৪ আগস্ট ২০১৯,   ভাদ্র ১০ ১৪২৬,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

ফারমার্স ব্যাংকের সাবেক চেয়ারম্যান কারাগারে

 প্রকাশিত: ২০:৪৪ ২৬ এপ্রিল ২০১৮  

ফাইল ফটো

ফাইল ফটো

ফারমার্স ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগে দুদকের দায়ের করা মামলায় ব্যাংকটির অডিট কমিটির সাবেক চেয়ারম্যান মাহবুবুল হক চিশতীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

বৃহস্পতিবার বিকালে ঢাকা মহানগর হাকিম দেলোয়ার হোসেন আসামির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর এ আদেশ দেন।

এর আগে বৃহস্পতিবার চিশতীকে দু’দফা সাত দিনের রিমান্ড শেষে মামলার তদন্ত কর্মকর্তা, দুদকের উপপরিচালক মো.সামছুল আলম ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করেন। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন জানান দুদকের এই কর্মকর্তা।

আসামিপক্ষের আইনজীবী মাহফুজ মিয়া তার (মাহবুবুল হক চিশতী) জামিনের আবেদন করেন। অন্যদিকে দুদকের আইনজীবী মোহাম্মদ আবুল হোসেন জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে জামিন নাকচ করে আসামিকে কারাগারে পাঠানোর এ আদেশ দেয় আদালত।

এর আগে, গত ১৯ এপ্রিল কারাগারে পাঠানো অন্য আসামিরা হলেন— ফারমার্স ব্যাংকের সাবেক চেয়ারম্যান মাহবুবুল হক চিশতীর ছেলে রাশেদুল হক চিশতী, ব্যাংকটির ফার্স্ট প্রেসিডেন্ট মুহাম্মদ মাসুদুর রহমান খান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জিয়া উদ্দিন আহমেদ।

এ মামলায় অন্য আসামিরা হলেন- মাহবুবুল হক চিশতীর স্ত্রী রোজী চিশতী এবং ফারমার্স ব্যাংকের গুলশান করপোরেট শাখার সাবেক ব্যবস্থাপক ও বর্তমান সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট দেলোয়ার হোসেন।

ডেইলি বাংলাদেশ/এমআরকে

Best Electronics
Best Electronics