ফাঁসালেন সারিকা, ফাঁসলেন নির্মাতা!

ঢাকা, শনিবার   ১১ জুলাই ২০২০,   আষাঢ় ২৮ ১৪২৭,   ২০ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

ফাঁসালেন সারিকা, ফাঁসলেন নির্মাতা!

 প্রকাশিত: ২০:১৪ ২২ মার্চ ২০১৮  

সারিকা

সারিকা

ঠিক একবছরের মাথায় আবারো শিডিউল ফাঁসিয়ে খবরের শিরোনাম হলেন সারিকা। বুধবার ৩টার ফ্লাইটে এ অভিনেত্রীর নেপাল যাওয়ার কথা ছিল। উদ্দেশ্য ছিল শুটিং! কিন্তু সময়মতো নির্মাতা ও অন্যান্য শিল্পীরা উপস্থিত হলেও এয়ারপোর্টে যাননি সারিকা। ডেইলি বাংলাদেশকে এমন অভিযোগ করেছেন নির্মাতা আসাদুজ্জামান আসাদ।

এর আগেও এই মডেল-অভিনেত্রীর শিডিউল ফাঁসানোর অভিযোগ ছিল। ক্যারিয়ারের শুরু থেকেই অনেক নির্মাতার শুটিং ফাঁসিয়ে তিনি বিপাকে ফেলেছেন। সর্বশেষ গেলো বছর এপ্রিলে, মানিকগঞ্জে রাঙাপরি মেহেদির বিজ্ঞাপনের শিডিউল ফাঁসান সারিকা।

এমন অভিযোগের পর সারিকার সঙ্গে মুঠোফোনে বারবার যোগাযোগ করা হলেও নাম্বারটি বন্ধ পাওয়া যায়। তার এমন আচরণে ফেঁসে গেলেন নির্মাতা। কারণ তিনি সারিকাকে নিয়ে শুটিংয়ে নেপাল যাচ্ছিলেন। কোনো উপায় না দেখে শেষ পর্যন্ত তাকে ছাড়াই পুরো টিম উড়াল দেয়।

এ প্রসঙ্গে আসাদুজ্জামান আসাদ বলেন, আমি ইউনিটের অন্যান্যদের নিয়ে বিমানবন্দরে অপেক্ষা করছিলাম। তিনটায় ফ্লাইট থাকলেও আমরা সেখানে সকাল দশটা থেকে উপস্থিত ছিলাম। তখন সারিকার সঙ্গে আমার শেষ কথা হয়। তিনি যথাসময় আসবেন বলে জানিয়েছেন। কিন্তু সময় যত গড়িয়ে যায়, অপেক্ষার পালা শেষ হয় না।

এক পর্যায়ে আমরা যখন বোর্ডিং নিয়ে ইমিগ্রেশন পার হয়ে যাই তখনো তার খবর নেই। ইউনিটের সবাই তাকে ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি। তাকে পারিশ্রমিকের অগ্রীমসহ ভিসা-টিকিট সবই দেয়া হয়েছিল। শেষ পর্যন্ত সারিকাকে ছাড়াই আমরা নেপালে যাই।

এমন ঘটনার পর মিডিয়ায় সারিকাকে নিয়ে চলছে সমালোচনা। সংশ্লিষ্টরা অনেকেই এই আচরণের জন্য শাস্তি দাবি করেছেন। তারা মনে করেন, এসব নেই বলেই শিল্পীরা শিডিউল ফাঁসানোর সাহস করেন। এর বিরুদ্ধে সবার সম্মিলিত পদক্ষেপ নেয়া প্রয়োজন।

নেপালে তাদের সঙ্গে রয়েছেন অভিনয়শিল্পী ইরফান সাজ্জাদ, তানজিন তিশা, জোভান, নাবিলা ইসলাম, তানভীর প্রমুখ। সেখানে ঈদকে কেন্দ্র করে ৮টি খন্ড নাটক, টেলিফিল্ম ও ১টি ৭ পর্বের ধারাবাহিক নাটকের শুটিং হবে বলে জানান নির্মাতা আসাদুজ্জামান আসাদ।

ডেইলি বাংলাদেশ/জেডআই