ফরিদপুরে ৩২ হাজার পরিবারে শহর আওয়ামী লীগের ত্রাণ

ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭,   ০৫ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

ফরিদপুরে ৩২ হাজার পরিবারে শহর আওয়ামী লীগের ত্রাণ

ফরিদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:০৬ ৭ এপ্রিল ২০২০   আপডেট: ১৭:২২ ৭ এপ্রিল ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ফরিদপুরে শহর আওয়ামী লীগের উদ্যোগে পৌরসভার ৩২ হাজার পরিবারকে বিনামূল্যে চাল, আটা, লবণসহ নিত্য প্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী দেয়া হবে।

মঙ্গলবার দুপুরে শহরের বদরপুর আফসানা মঞ্জিল চত্বরে আনুষ্ঠানিকভাবে  এ কর্মসূচির উদ্বোধন করেন ফরিদপুর -৩ (সদর) আসনের এমপি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভীর সভাপতিত্বে এতে আরো বক্তব্য দেন ডিসি অতুল সরকার, এসপি মো. আলিমুজ্জামান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম ও জেলা যুবলীগের আহ্বায়ক এএইচএম ফেয়াদ প্রমুখ।

প্রধান অতিথি শহর আওয়ামী লীগের বিনামূল্যে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির প্রশংসা করে বলেন, ফরিদপুরের কোনো মানুষকে না খেয়ে থাকতে দেব না। পরে প্রধান অতিথি কয়েকজনের হাতে এসব সহায়তা সামগ্রী তুলে দেন।

ফরিদপুর পৌরসভার ২৭টি ওয়ার্ডের প্রত্যেকটিতে ৩টি করে ট্রাকযোগে এসব সামগ্রী অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে দেয়া হবে। প্রথম পর্যায়ে কিছু তালিকা করে এসব ত্রাণ দেয়া হবে। যারা পাবেন না তারা পরবর্তীতে তাদের জাতীয় পরিচয়পত্র দেখিয়ে ওয়ার্ড ভিত্তিক চালু করা সহায়তা কেন্দ্র হতে ত্রাণ সংগ্রহ করতে পারবেন। ১৫ দিন পর পর একেকটি পরিবারকে এসব সামগ্রী দেয়া হবে।

এসব সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ১ কেজি আটা, ১ কেজি আলু, ১ কেজি লবণ, আধা কেজি তেল ও ১টি সাবান।

ডেইলি বাংলাদেশ/জেএইচ