.ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১০ ১৪২৬,   ১৭ শা'বান ১৪৪০

ফরিদপুরে বিএনপি ইউপি সভাপতি গ্রেফতার

ফরিদপুর প্রতিনিধি

 প্রকাশিত: ১৭:৫৯ ৬ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৭:৫৯ ৬ ডিসেম্বর ২০১৮

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ফরিদপুর সদর উপজেলার কৈজুরি ইউপি বিএনপির সভাপতি মো. শাহজাহান মোল্লাকে বৃহস্পতিবার সকালে গ্রেফতার করেছে পুলিশ। ব্যবসায়ী শাহজাহান মোল্যা কৈজুরি ইউনিয়নের পূর্ব গঙ্গাবর্দী এলাকার মৃত লতিফ মোল্লার ছেলে। 

বাড়ি থেকে বের হয়ে শাহজাহান চা পানের জন্য কৃষি কলেজের সামনের ফটকে এলে পুলিশ তাকে গ্রেফতার করে। এ নিয়ে দু’দিনের ব্যবধানে ফরিদপুরে দু’টি ইউপির বিএনপি সভাপতিকে গেফতার করা হলো।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালী থানার ওসি এ এফ এম নাসিম বলেন, শহরের ভাঙ্গা রাস্তার মোড় এলাকায় পুলিশের উপর হামলার ঘটনার তদন্তে হেলালউদ্দিন ও শাহজাহান মোল্লা নাম আসায় তাদের গ্রেফতার করা হয়। শাহজাহান মোল্লাকে শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেওয়া হবে। আর হেলালুদ্দিনকে বুধবার জেলার মূখ্য বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বিএনপির ভাইস চেয়ারম্যান ও ফরিদপুর-৩ আসনে বিএনপির প্রার্থী চৌধুরী আটক শাহজাহান মোল্যা ও হেলালুদ্দিন শিকদারের মুক্তি দাবি করে বলেন, আগামী নির্বাচনে দলের সমর্থিত প্রার্থীর পক্ষে যাতে কাজ না করতে পারেন এজন্য কোন মামলা না থাকা সত্ত্বেও ওই দুই নেতাকে গ্রেফতার করা হয়েছে। তিনি অবিলম্বে ওই দুই বিএনপি নেতার মুক্তি দাবি করেন।

ডেইলি বাংলাদেশ/জেএস