ফরিদপুরে তিন পুলিশসহ ২৯ জনের করোনা শনাক্ত 

ঢাকা, শুক্রবার   ১০ জুলাই ২০২০,   আষাঢ় ২৬ ১৪২৭,   ১৮ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

ফরিদপুরে তিন পুলিশসহ ২৯ জনের করোনা শনাক্ত 

ফরিদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৫৫ ৫ জুন ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

ফরিদপুরে গত ২৪ ঘণ্টায় তিন পুলিশ সদস্যসহ নতুন করে আরো ২৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনাভাইরাস শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৪৩২ জন।

শুক্রবার সন্ধ্যায়  ফরিদপুর মেডিকেল কলেজের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে এ তথ্য পাওয়া গেছে। 

শনাক্তদের মধ্যে ভাঙ্গা উপজেলায় ১১ জন, বোয়ালমারীতে ৬ জন, ফরিদপুর সদরে ৪ জন, সালথায় ৩ জন, চরভদ্রাসন ও মধুখালীতে ২ জন করে এবং নগরকান্দায় ১ জন রয়েছেন। আক্রান্তদের মধ্যে ৭ জন নারী ও ২২ জন পুরুষ।                                                         

ফরিদপুরের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে জানা যায়, শুক্রবার ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ২৪৯  জনের নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে পজিটিভ শনাক্ত হয়েছে ৫৬ জন। তাদের মধ্যে ফরিদপুরের ২৯ জন, গোপালগঞ্জের ২৬ জন ও রাজবাড়ীর ১ জন রয়েছেন। 

এ পর্যন্ত ফরিদপুরে মোট শনাক্ত ৪৩২  জনের মধ্যে ফরিদপুর সদরে ১১৩ জন, ভাঙ্গায় ১০২ জন,  বোয়ালমারীতে ৬২, নগরকান্দায় ৩৮, চরভদ্রাসনে ৩৮, আলফাডাঙ্গায় ২৮, সদরপুরে ২৬, মধুখালীতে ১৪ এবং সালথায় ১১ জন।

ফরিদপুরের এসপি মো. আলিমুজ্জামান বলেন, ভাঙ্গা, বোয়ালমারী, ফরিদপুর সদর, সালথা, চরভদ্রাসন, মধুখালী ও নগরকান্দায় গত ২৪ ঘণ্টায় নতুন করে যে ২৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের প্রত্যেকের বাড়ি বিচ্ছিন্ন করা হয়েছে। 

ফরিদপুরের সিভিল সার্জন মো. ছিদ্দীকুর রহমান বলেন, আক্রান্তদের আপাতত বাড়িতে রেখে চিকিৎসা দেয়া হবে। তবে শারীরিক পরিস্থিতির অবনতি হলে তাদের ফরিদপুরের করোনা ডেডিকেটেড হাসপাতালে স্থানান্তর করা হবে।


 

ডেইলি বাংলাদেশ/জেএইচ