ফরিদপুরে আরো ১৭ জনের করোনা শনাক্ত  

ঢাকা, মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০,   আষাঢ় ২৪ ১৪২৭,   ১৬ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

ফরিদপুরে আরো ১৭ জনের করোনা শনাক্ত  

ফরিদপুর প্রতিনিধি   ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:১৯ ১ জুন ২০২০  

ফরিদপুরে আরো ১৭ জনের করোনা শনাক্ত  

ফরিদপুরে আরো ১৭ জনের করোনা শনাক্ত  

ফরিদপুরে গত ২৪ ঘন্টায় চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীসহ ১৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে  জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩০৫ জন। সোমবার সন্ধ্যায় ফরিদপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাব সূত্রে এ তথ্য জানা গেছে।

নতুন করে শনাক্তের মধ্যে ফরিদপুর ও বোয়ালমারীতে ৫ জন করে, চরভদ্রাসন, সদরপুর ও সালথায় ২ জন করে এবং আলফাডাঙ্গা উপজেলায় ১ জন। আক্রান্তের মধ্যে ৮ জন নারী ও ৯ জন পুরুষ রয়েছেন। একজন নারীসহ দুইজন চিকিৎসক ও একজন স্বাস্থ্যকর্মী ফরিদপুর সদরে বসবাস করেন। বোয়ালমারীতে এক পরিবারে বাবা, ছেলে, ছেলের স্ত্রী, নাতিসহ আক্রান্ত হয়েছে পাঁচজন।

জানা গেছে, সোমবার ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ১৮৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে পজিটিভ শনাক্ত হয়েছে ২৭ জনের। এরমধ্যে ফরিদপুরের ১৭, গোপালগঞ্জে ৮ জন ও রাজবাড়ীর ১, চট্টগ্রামের আছে ১ জন।

ফরিদপুরে সোমবার পর্যন্ত মোট শনাক্ত ৩০৫ জনের মধ্যে ফরিদপুর সদরে ৭৯ জন, ভাঙ্গায় ৬১, বোয়ালমারীতে ৫৩, নগরকান্দায় ৩০, চরভদ্রাসনে ২৯, আলফাডাঙ্গায় ২৬, সদরপুরে ১২, মধুখালীতে ৯ এবং সালথায় ৬ জন।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, ফরিদপুর সদর, বোয়ালমারী, চরভদ্রাসন, সদরপুর, সালখা ও আলফাডাঙ্গায় গত ২৪ ঘন্টায় নতুন করে যে ১৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের প্রত্যেকের বাড়ি বিচ্ছিন্ন করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমএইচ