Exim Bank
ঢাকা, বৃহস্পতিবার ২৪ মে, ২০১৮
iftar

ফটোগ্রাফারের সঙ্গে ওয়েডিং প্ল্যানারের প্রেম!

 নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:২৭, ৬ ফেব্রুয়ারি ২০১৮

আপডেট: ১৫:৩৯, ৬ ফেব্রুয়ারি ২০১৮

৫৯৮৮ বার পঠিত

খবরটি শুনতে এখানে ক্লিক করুন
ফাইল ছবি

ফাইল ছবি

একটি নাটকের জুটি হয়েছেন জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব ও লাক্স তারকা টয়া। নাটকে একজন ফটোগ্রাফার ও একজন ওয়েডিং প্ল্যানার হিসেবে দেখা যাবে তাদের। একটি বিয়ের আয়োজনে ওয়েডিং প্ল্যানার হিসেবে সেখানে উপস্থিত হন টয়া। ওয়েডিং অ্যারেঞ্জমেন্ট ব্যস্ত টয়ার সঙ্গে সেখানেই পরিচয় ঘটে ফটোগ্রাফার তৌসিফের।

একসঙ্গে কাজ করতে গিয়ে তাদের মধ্যে বন্ধুত্ব ও একটা সময়ে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এমনই গল্পে নির্মিত নাটকের নাম ‘আমি তোমার গল্প হবো’। খায়রুল হাসানের গল্পে এটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মাবরুর রশিদ বান্নাহ।

গল্পে দেখা যাবে, একটি আয়োজন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে একজন ওয়েডিং প্ল্যানারকে যে কতটা হ্যাসেল ও ক্রাইসিসের শিকার হতে হয় এ গল্পে তাই দেখা যাবে, জানালেন নির্মাতা।

তিনি বলেন, এবারো ক্লোজআপ কাছে আসার সাহসী গল্পে নাটক নির্মাণ করেছি। ভিন্ন একটি গল্পে নতুন কিছু উপস্থাপন করার চেষ্টা করেছি। গত বছরের ক্লোজআপের গল্পে নির্মিত আমার নাটকটি দর্শকরা ভালোভাবেই গ্রহণ করেছেন। আশা করি এবারো দর্শকরা নাটকটি গ্রহণ করবেন।

আসছে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে রাত ৮টা ৪৫ মিনিটে বাংলাভিশন চ্যানেলে নাটকটি প্রচার করা হবে। এতে তৌসিফ টয়া ছাড়াও আরো অভিনয় করেছেন মুশফিক ফারহান, পারসা ইভানা ও সিয়াম নাসির।

প্রসঙ্গত, প্রতিবারের মত এবারও ক্লোজআপ কাছে আসার সাহসী গল্পে নির্মিত হচ্ছে নাটক। দর্শকদের পাঠানো গল্প থেকে বাছাই করে নির্মিত হচ্ছে এই নাটকগুল।।

ডেইলি বাংলাদেশ/জেডআই/টিএএস

সর্বাধিক পঠিত