Alexa পড়শীর রাস্তা উন্মুক্ত, চলছে গাড়ি! (ভিডিও)

ঢাকা, বুধবার   ২৯ জানুয়ারি ২০২০,   মাঘ ১৫ ১৪২৬,   ০৩ জমাদিউস সানি ১৪৪১

Akash

পড়শীর ‘রাস্তা’ উন্মুক্ত, চলছে গাড়ি! (ভিডিও)

 প্রকাশিত: ১৪:৫০ ২৭ এপ্রিল ২০১৮   আপডেট: ১৫:০৭ ২৭ এপ্রিল ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

শহরে নতুন একটি ‘রাস্তা’ হয়েছে। এর কারিগর হচ্ছেন তিনজন। রবিউল ইসলাম জীবন, জুয়েল মোর্শেদ ও পড়শী। তাদের সমন্বিত প্রচেষ্টায় তৈরি হয়েছে এই ‘রাস্তা’টি। আর গতকাল সকলের জন্য উন্মুক্ত হলো এটি। এখন তাতে চলছে গাড়ি!

মুলত এই ‘রাস্তা’ কোন গাড়ি চলার নয়, এটি হচ্ছে গায়িকা পড়শীর গাওয়া একটি গান। তার নামই ‘রাস্তা’। গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন, সুর ও সংগীতায়োজন করেছেন জুয়েল মোর্শেদ। বৃহস্পতিবার সন্ধ্যায় গানটি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে।

প্রকাশের মাত্র এক রাতেই গানটি দারুণ সাড়া ফেলেছে। এরই মধ্যে ‘রাস্তা’ উপভোগ করে ফেলেছেন আড়াই লাখের কাছাকাছি দর্শক। অচিরেই গানটি আরো দারুণ সাফল্য পাবে বলে ধারণা সকলের।

‘রাস্তা’ প্রসঙ্গে পড়শী বলেন, গত এক বছর সিনেমার প্লেব্যাক ও স্টেজ শো নিয়ে এতই ব্যস্ত ছিলাম। তাছাড়া বিদেশের কিছু কাজের ব্যাপারেও ব্যস্ততা ছিলো। তাই নিজের একক গান বা মিউজিক ভিডিওর পেছনে সময় দেয়া হয়নি। অবশেষে ভক্তদের জন্য এই ‘রাস্তা’ উপহার দিলাম। আর তারাও বেশ ভালো সাড়া দিচ্ছেন।

এদিকে, গীতিকার রবিউল ইসলাম জীবন বলেন, ‘রাস্তা’ গানটি লিখেছিলাম অনেক আগেই। এটা অডিও আকারে গত বছর প্রকাশ হয়েছিলো। পড়শীর কণ্ঠে এটাই প্রথম রক গান। সে দারুণ গেয়েছে। আশা করি সবার ভালো লাগবে এটি।

‘রাস্তা’র ভিডিওটি নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। পুরান ঢাকার একটি শুটিংস্পটে সেট তৈরি করে নির্মিত হয়েছে এটি।

উপভোগ করুন ‘রাস্তা’:

ডেইলি বাংলাদেশ/জেডআই