.ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০১৯,   বৈশাখ ৫ ১৪২৬,   ১৩ শা'বান ১৪৪০

চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ ইউএনও সাইফুল ইসলাম

 প্রকাশিত: ১৬:৫০ ৮ নভেম্বর ২০১৮   আপডেট: ১৬:৫০ ৮ নভেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

প্রাথমিক শিক্ষা বিশেষ অবদানের জন্য ফেনীর দাগনভূঞা উপজেলা ইউএনও মো. সাইফুল ইসলাম ভূঞা চট্টগ্রাম বিভাগে শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন। চ্ট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আব্দুল মান্নান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

সূত্রে জানা যায়, ইউএনও মো. সাইফুল ইসলাম ভূঞা জনবান্ধব ও শিক্ষা বান্ধব কর্মকর্তা হিসেবে তিনি প্রাথমিক শিক্ষায় বিশেষ ভাবে কাজ করেছেন। বিদ্যালয়ে আসবাবপত্রের ব্যবস্থা, সীমানা প্রচীর নির্মাণ, ভূমি উদ্ধার, আতœপ্রত্যয়ী হিসেবে গড়ে উঠতে শিক্ষার্থীদের স্কাউট দল গঠনে অনুপ্রেরণা ও সহযোগিতা, ছাত্রছাত্রীদের পাঠদানে সুব্যবস্থা করতে কক্ষ সম্প্রসারণসহ শিক্ষা বিস্তার ও মানোন্নয়নে দীর্ঘদিন কাজ করে যাচ্ছেন। তার এই কর্মকাণ্ডের স্বীকৃতি সরূপ তিনি ফেনী জেলায় শ্রেষ্ঠ ইউএনও এবং চট্টগ্রাম বিভাগেও শ্রেষ্ঠ নির্বাচিত করা হয়েছেন। 

প্রাথমিক শিক্ষা চট্টগ্রাম বিভাগের উপ-পরিচালক মো. সুলতান মিয়া বিভাগীয় শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানতে চাইলে ই্উএনও মো. সাইফুল ইসলাম ভূঞা বলেন, যেকোন স্বীকৃতি আরো ভালো ভাবে নতুন উদ্যোমে কাজ করতে উৎসাহ দেয়। অন্যদের উৎসাহিত করবে। ভবিষ্যতে আরো ভালো করার চেষ্টা করবো। আরো বেশি কাজ করার জন্য উৎসাহ দেবে।

ডেইলি বাংলাদেশ/জেডএম