প্রেম, ভালোবাসা আর আবেগের মিশেলে তাদের ‘কাছে আসা’

ঢাকা, রোববার   ০৭ মার্চ ২০২১,   ফাল্গুন ২২ ১৪২৭,   ২২ রজব ১৪৪২

প্রেম, ভালোবাসা আর আবেগের মিশেলে তাদের ‘কাছে আসা’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩৮ ১৬ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৮:৫৬ ১৬ ফেব্রুয়ারি ২০২০

তাহসান খান ও সায়লা সাবি

তাহসান খান ও সায়লা সাবি

লুমিনো পিকচার্স এর ব্যানারে নির্মিত হয়েছে ভালোবাসা দিবসের বিশেষ নাটক ‘কাছে আসা’। প্রেম, ভালোবাসা, চাওয়া-পাওয়া আর আবেগের মিশেলে নাটকটি নির্মাণ করেছেন মাবরুর রশীদ বান্নাহ। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন তাহসান খান, সায়লা সাবি।

‘কাছে আসা’ নাটকটি নিয়ে তাহসান খান বলেন, নাম শুনেই পাঠক অনুমান করতে পারছেন নাটকের গল্পে কি আছে। তবে নাটকের গল্পে দর্শকদের প্রত্যাশার চাইতে ভিন্ন কিছু পাবেন দর্শক। বান্নাহ’র পরিচালনায়ও দর্শক আমাকে ভালো ভাবেই গ্রহণ করেছেন। ‘কাছে আসা’ নাটকটি প্রচারের পর বোঝা যাবে, দর্শক কীভাবে নাটকটি গ্রহণ করবেন। এর আগে মন্তব্য করা মুশকিল। তবে আশা করছি, সবকিছু ভালো হবে।

সায়লা সাবি বলেন, তাহসান ভাইয়ের সঙ্গে আগেও নাটকে অভিনয় করেছি। মাঝে আমি বিরতিতে ছিলাম। তারপর কাজে ফেরার পর দুজন একসঙ্গে কাজ করছি। তার অভিনীত শততম নাটকেও আমি অভিনয় করেছি। নাটকটি থেকে বেশ ভালো সাড়া পেয়েছি। সেই নাটকটিও নির্মাণ করেছিলেন মাবরুর রশীদ বান্নাহ। সেই জায়গা থেকে নাটকটি নিয়ে প্রত্যাশা অনেক। আশা করছি দর্শকদের ভালো লাগবে।

‘কাছে আসা’ নাটকটি প্রযোজনা করেছেন আর.এইচ তানভীর। নির্মাতা সুত্রে জানা গেছে, সোমবার লুমিনো পিকচার্সের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে নাটকটি।

ডেইলি বাংলাদেশ/এনএ