.ঢাকা, বুধবার   ২০ মার্চ ২০১৯,   চৈত্র ৫ ১৪২৫,   ১৩ রজব ১৪৪০

প্রেম নাকি অবৈধ সম্পর্ক করছেন পপি?

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ১০:৩৯ ৬ আগস্ট ২০১৮   আপডেট: ১০:৩৯ ৬ আগস্ট ২০১৮

চিত্রনায়িকা পপি

চিত্রনায়িকা পপি

বাংলা চলচ্চিত্রের এক সময়ের হিট নায়িকা সাদিকা পারভিন পপি। মিডিয়ায় যাকে সকলেই পপি নামে চেনেন। নব্বই দশকের শেষের দিকে চলচ্চিত্রে পা রাখেন তিনি। এরপর থেকে এখনো পর্যন্ত কাজ করেছেন প্রায় দেড়শোর মতো সিনেমায়। 

চিত্রনায়িকা হিসেবে তিন তিনবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ক্যারিয়ারের মধ্য গগনে এসে তিনি আজো ভীষণ জনপ্রিয়। তার আগে, মাঝে অনেকদিন কাজে ছিলেন না এই নায়িকা। তবে এখন বিরতি কাটিয়ে কাজে ফিরেছেন চিত্রনায়িকা পপি।  

এদিকে, নব্বই দশকের সাড়া জাগানো এই নায়িকা যেমনটা আলোচনায় ছিলেন তেমনটা সমালোচিত হয়েছেন তিনি। তবে সে সব সমালোচনা অভিনয়ে নয় বরং বিভিন্ন নায়কের সঙ্গে প্রেমে জড়িয়ে হয়েছেন তিনি! 

মিডিয়াতে তাকে নিয়ে চর্চা কম হয়নি। বড় পর্দায় এসে সর্বপ্রথম তার প্রেমের গুঞ্জন শুনা যায়, অভিনেতা শাকিলের সঙ্গে! তা ওইসময়ের টক অফ দ্যা শোবিজে পরিনত হয়। সিনেমার কলাকুশলী থেকে শুরু করে তার বিভিন্ন ভক্তকুল এই প্রেমের বিষয়ে অবগত ছিলেন।

এরপর নানা কারণে সে সম্পর্ক ভেঙে যায়। ঘটে দুজনের সম্পর্কচ্ছেদ। এরপর শুনা গেছে, পপি প্রেম করেছেন সে সময়ের আরেক জনপ্রিয় নায়ক রুবেলের সঙ্গে। তবে অনেকটা গোপন ছিল এই সম্পর্ক। ওইসময় একের পর এক ছবি করেছেন তারা। তবে এক সময় সেটিরও পরিপূর্ণতা মেলেনি। শেষ হয় সে সম্পর্কও।

এদিকে, এই সময়ে এসে আবারো প্রেমের গুঞ্জন শুরু হয়েছে পপিকে নিয়ে। চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে নাকি তার এই প্রেম! অনেকে বলছেন শুধু প্রেমই নয় বরং অবৈধ সম্পর্কও চলছে তাদের মধ্যে! তবে এগুলোকে বরাবরই গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন পপি।

বললেন, আপাতত প্রেম করার কোন ইচ্ছে নেই তার বরং ক্যারিয়ার গড়নে বেশ মনোযোগী তিনি। আগের জনপ্রিয়তা ফিরে পেতে বর্তমানে উঠে পড়ে লেগেছেন এই নায়িকা। ফিটনেসের প্রতিও মনোযোগী হয়েছেন তিনি।

ডেইলি বাংলাদেশ/জেডআই