Alexa প্রেম করছেন শ্রাবন্তী!

ঢাকা, সোমবার   ১৬ ডিসেম্বর ২০১৯,   পৌষ ১ ১৪২৬,   ১৮ রবিউস সানি ১৪৪১

প্রেম করছেন শ্রাবন্তী!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:০১ ২৭ মার্চ ২০১৯  

শ্রাবন্তী

শ্রাবন্তী

এমনিতে গানটা মন্দ গায় না বছর ২৬-এর পৌলমী বন্দ্যোপাধ্যায়। বড় গায়িকা হওয়ার স্বপ্ন দেখে সে। বাবা-মা ও ভাইয়ের সঙ্গে খুবই সাধারণ জীবনযাপনে অভ্যস্ত পৌলমী নিজের আলাদা একটা পরিচয় তৈরি করার স্বপ্ন দেখে। মনের এই ইচ্ছাটাকে গোপনেই রাখে পৌলমী। সংসারের প্রয়োজনেই একটা চাকরিতেও যোগ দেয় সে। তার কাজের জায়গাটা বাড়ি থেকে বেশকিছুটা দূরেই, তবুও সে চাকরিটা নেয়।

চাকরিটা দূরে হওয়ায় পেয়িং গেস্ট হিসাবে একজনের বাড়িতে থাকা শুরু করে পৌলমী। যাদের বাড়িতে সে থাকে সেই মিস্টার ও মিসের রায়ের সঙ্গে পৌলমীর একটা সুন্দর সম্পর্ক তৈরি হয়। তারা পৌলমীকেই নিজের মেয়ের মতো দেখlতে শুরু করে। অন্যদিকে পূর্ব পরিচিত রোমিতের ৪ স্টার হোটেলে পার্ট টাইম হিসাবে গানও গাওয়া শুরু করে সে। সেখানেই রোমিতের সঙ্গে পৌলমীর প্রেমের সম্পর্কের সূত্রপাত।

ভাবছেন তো কে এই পৌলমী? আর কেই বা রোমিত? তাদের কথা কেনই বা বলছি! এই গল্পটা আসলে পরিচালক ত্রিদিব রমনের ছবি ‘উড়ান’ এর। সেখানেই পৌলমীর বন্দ্যোপাধ্যায়ের ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। আর রোমিতের চরিত্রে দেখা যাবে অভিনেতা সাহেব ভট্টাচার্যকে। 

শ্রাবন্তী ও সাহেব ছাড়াও এই ছবিতে বহুরূপীর ভূমিকায় দেখা যাবে সুব্রত দত্তর মতো অভিনেতাকে। ইতোমধ্যেই শুরু হয়েছে এই ছবির শ্যুটিং। আগামী এপ্রিল মাসের মধ্যেই ছবির শ্যুটিং শেষ হয়ে যাওয়ার কথাও রয়েছে। 

ডেইলি বাংলাদেশ/টিএএস