Alexa প্রেম করছেন জয়া, অকপটে স্বীকার অভিনেত্রীর

ঢাকা, শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৮ ১৪২৬,   ১৫ রবিউস সানি ১৪৪১

প্রেম করছেন জয়া, অকপটে স্বীকার অভিনেত্রীর

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৩১ ১৯ নভেম্বর ২০১৯  

জয়া আহসান

জয়া আহসান

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। নানামাত্রিক চরিত্রে বাজিমাত করতে তার জুড়ি মেলা ভার। আর তাই কলকাতাতেও তিনি এখন পরিচিত মুখ। 

বাংলাদেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে ৯ নভেম্বর (শুক্রবার) মুক্তি পেয়েছে জয়া আহসান অভিনীত কলকাতার আলোচিত ছবি ‘কণ্ঠ’। এই ছবিটিই তার অভিনীত প্রথম কোনো ভারতীয় ছবি, যা বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

এছাড়া কাজের সুবাদে বেশির ভাগ সময় তিনি কলকাতাতেই থাকেন। আর এ কারণে এমন গুঞ্জনও শোনা যায়, কলকাতায় প্রেম করছেন তিনি! তবে এসব গুঞ্জনের অবসান হলো ভারতীয় গণমাধ্যমকে দেয়া জয়া আহসানের এক সাক্ষাতকারে। যেখানে নিজের ব্যক্তিগত বিষয়ে খোলামেলা উত্তর দেন তিনি।

সাক্ষাতকারে জয়া আহসানকে বলা হয়, বাংলাদেশের একজনের সঙ্গে প্রেম করছেন তিনি এবং আসছে বছর বিয়ে করবেন। আর এমন কথা শুনে অভিনেত্রী হেসে বলেন, ওহ! আমার সম্পর্কে এত কিছু কে বললেন?

এরপর জয়াকে জিজ্ঞেস করা হয়, তাহলে কি এই কথা নেহাতই গুজব। উত্তরে জয়া বলেন, না। আমি প্রেম করছি এবং যার সঙ্গে করছি তিনি বাংলাদেশের। ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ নন। কিন্তু বিয়ের দিনক্ষণ এখনো ঠিক হয়নি।

জয়া এখন ব্যস্ত আছেন কৌশিক গাঙ্গুলির পরিচালনায় ‘অর্ধাঙ্গিনী’ ছবির শুটিং নিয়ে। এছাড়া আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাবে অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’ ছবিটি। যেখানে প্রথমবারের মতো প্রসেনজিতের সঙ্গে অভিনয় করছেন জয়া।

ডেইলি বাংলাদেশ/টিএএস