Alexa প্রেম করছি না, বিয়ে নিয়েও ভাবছি না: তাসনিয়া ফারিন

ঢাকা, শনিবার   ১৮ জানুয়ারি ২০২০,   মাঘ ৪ ১৪২৬,   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

প্রেম করছি না, বিয়ে নিয়েও ভাবছি না: তাসনিয়া ফারিন

নাজমুল আহসান ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১৪ ৭ জানুয়ারি ২০২০   আপডেট: ১৮:২৩ ৭ জানুয়ারি ২০২০

তাসনিয়া ফারিন

তাসনিয়া ফারিন

ছোটবেলা থেকে গান আর নাচের তালিম নিয়েছেন। ইচ্ছে ছিল বড় হয়ে গান নিয়ে কাজ করা। কিন্তু হয়েছেন মডেল অভিনেত্রী। অল্প সময়ে বিজ্ঞাপন, নাটকে অভিনয় করে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন ছোটপর্দার ব্যস্ততম মুখ তাসনিয়া ফারিন। নতুন বছরের পরিকল্পনাসহ নানা বিষয়ে তার সঙ্গে কথা বলেছেন নাজমুল আহসান

নতুন বছরে কাজ নিয়ে ব্যস্ততা ও পরিকল্পনা কেমন?
বছর শুরু হয়েছে নাটকে কাজের মধ্যমে। সামনেই ভালোবাসা দিবস। তাই বেশ ব্যস্ততা রয়েছে। এই মাস থেকে আগামী মাস পর্যন্ত টানা নাটকের কাজে ব্যস্ত থাকবো। বিদায়ী বছরে টানা কাজ করেছি তবে এবছর একটু কম কাজ করতে চাই। নিজের পাশাপাশি পরিবারকেও সময় দিতে চাই। 

নতুন বছরে সিলেক্টিভ কাজ করতে চাচ্ছেন?
হ্যাঁ। গত বছর কাজ নিয়ে কোনো টার্গেট ছিল না। টার্গেট ছিল মানুষের কাছে নিজেকে পরিচিত করা। জানিনা দর্শকদের কাছে কতোটা পরিচিতি পেয়েছি। তবে আমার যেটা মনে হয়েছে- ইন্ডাস্ট্রিতে এখন সবাই জানে ফারিন নামের একটি মেয়ে কাজ করছে। এখন টার্গেট নিজেকে অভিনেত্রী হিসাবে প্রতিষ্ঠিত করা। 

সিনেমায় কি আপনাকে দেখা যাবে এ বছর?
যারা শোবিজে কাজ করি সবার ইচ্ছা ও স্বপ্ন থাকে বড় পর্দায় নিজেকে দেখা। আমিও এর ব্যতিক্রম না। অনেক প্রস্তাব এরইমধ্যে এসেছে। কিন্তু সিনেমার জন্য এখন আমাকে প্রস্তুত মনে করছি না। যে ছবিগুলোর প্রস্তাব এসেছে সেগুলোর গল্প দেখেও মনে হয়নি এখান থেকে কোনো সিনেমায় কাজ করি।

কী ধরনের সিনেমায় কাজ করতে চান?
আমার কোনো পরিকল্পনা নেই। তবে অবশ্যই ভালো গল্প চাই। যেনো সে সিনেমার গল্পই নায়ক হয়। চিত্রনাট্য দেখে যেনো মনে হয় নিজেকে ওই চরিত্রে মানিয়ে নিতে পারবো। একটি সুন্দর চরিত্রের অপেক্ষায় আছি। কিন্তু সেরকম চরিত্র এখনো পাইনি।

প্রেম করছেন নিশ্চই। বিয়ে করবেন কবে?
হাহাহা! প্রেম করছি না। আপাতত বিয়ে নিয়েও ভাবতে চাই না। আল্লাহ তায়ালা যা লিখে রেখেছে তাই হবে। অভিনয়ে পরিণত হতে চাই। মনোযোগ দিয়ে অভিনয়টা করতে চাই।

ডেইলি বাংলাদেশ/এনএ/আরএজে