প্রেমে বাধা, দুলাভাইয়ের বাড়িতে জীবন দিলেন নারী
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=137259 LIMIT 1

ঢাকা, রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৫ ১৪২৭,   ০১ সফর ১৪৪২

Beximco LPG Gas

প্রেমে বাধা, দুলাভাইয়ের বাড়িতে জীবন দিলেন নারী

মণিরামপুর (যশোর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১৯ ৯ অক্টোবর ২০১৯   আপডেট: ১৭:৪৭ ৯ অক্টোবর ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

যশোরের মণিরামপুরে প্রেমে বাধা দেয়ায় দুলাভাইয়ের বাড়িতে গিয়ে এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

মৃত রুমা খাতুন উপজেলার হরিহরনগর ইউপির তেঁতুলিয়া গ্রামের প্রবাসী ওসমান শেখের মেয়ে। আছিয়া নামে তার দুই বছরের একটি মেয়ে রয়েছে। বুধবার দুপুরে তার মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

রুমার বোন শ্যামলী জানান, চার বছর আগে যশোরের খঁড়কি এলাকার মুছা হোসেনের সঙ্গে রুমার বিয়ে হয়। চার মাস আগে রুমাকে তালাক দেয়া হয়। সেই থেকে মেয়েকে নিয়ে বাবার বাড়িতে থাকে।

মঙ্গলবার দুপুরে একই উপজেলার রোহিতা ইউপির সালামতপুর গ্রামে বোন কুলসুম বেগমের বাড়িতে বেড়াতে যান রুমা। এরপর বিকেলে গলায় ফাঁস দেন তিনি। টের পেয়ে আশপাশের লোকজন রুমাকে নামিয়ে আনেন। কিছুক্ষণ পর তার মৃত্যু হয়। কুলসুমের স্বামী শাহিন হোসেনও চার বছর ধরে মালয়েশিয়ায় আছেন। 

রাজগঞ্জ পুলিশ ফাঁড়ির এসআই শাহাবুর বলেন, দুই মাস আগে ঢাকায় কাজে যান রুমা এবং ছোট চাচি শাহানারা বেগমের বাসায় থাকতেন। সেখানে এক যুবকের সঙ্গে রুমার প্রেম হয়। বিষয়টি টের পেয়ে মঙ্গলবার দুপুরে রুমাকে নিয়ে কুলসুমের বাড়িতে আসেন শাহানারা। সেখানে তার সিমকার্ড ভেঙে ফেলেন কুলসুম ও শাহানারা। পরে অভিমানে আত্মহত্যা করেন তিনি।

মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর