Alexa প্রেমে র সাগরেই ডুবে ছিলেন মাধুরী!

ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৪ ১৪২৬,   ১৯ মুহররম ১৪৪১

Akash

‘প্রেমে’র সাগরেই ডুবে ছিলেন মাধুরী!

 প্রকাশিত: ১৩:৪০ ১৭ মে ২০১৮   আপডেট: ১০:৪৬ ২৩ মে ২০১৮

মাধুরী দীক্ষিত

মাধুরী দীক্ষিত

মাধুরী দীক্ষিত। বলিউডের সবাই তাকে ডান্স কুইন নামেই চিনে। এই লাস্যময়ীর চোখের চাউনি ঝড় তুলেছিল বহু পুরুষের হৃদয়। আর তার নাচের ছন্দে আজো মাতোয়ারা বলিউড।

১৯৮৪ সালে ‘অবোধ’ সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক ঘটে এবং ১৯৮৮ সালে ‘তেজাব’ সিনেমার মাধ্যমে দর্শকমহলের বিপুল সাড়া ফেলেন।

অভিনয়ের পাশাপাশি তার সহজাত সৌন্দর্যচর্চা এবং নৃত্যকলায় সমান দক্ষতা রয়েছে। হিন্দি চলচ্চিত্রে অনবদ্য ভূমিকার জন্য তাকে ২০০৮ সালে ভারত সরকারের চতুর্থ সর্বোচ্চ বেসামরিক পুরস্কার পদ্মশ্রী পুরস্কারে ভূষিত করা হয়।

নায়িকা হিসেবে বিভিন্ন ছবিতে অভিনয় করতে গিয়ে অনেক নায়কের সঙ্গে অনেক ঘনিষ্ঠ হতে হয়েছে তাকে। আর সে সময়ে গড়ে উঠেছে নাকি প্রেমের সম্পর্ক। এমনি তথ্য জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

anil

অনিল কাপুর ও মাধুরী দীক্ষিত:
‘রাম-লক্ষণ’, ‘পরীন্দা’ ছবিতে একসঙ্গে কাজ করার সময় নাকি অনিল কাপুরের সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন মাধুরী দীক্ষিত।

aamir

আমির খান ও মাধুরী দীক্ষিত:
সুপার হিট ছবি ‘দিল’-এ অভিনয়ের সময় আমির খানের সঙ্গে নাম জড়িয়েছিল মাধুরী দীক্ষিতের।

shahrukha

শাহরুখ খান ও মাধুরী দীক্ষিত:
শোনা যায়, ‘দিল তো পাগল হ্যায়’, ‘হাম তুমহারে হ্যায় সনম’, কিং খানের সঙ্গে পরপর ছবিতে অভিনয়ের সময় তার সঙ্গে মাধুরীর রসায়নের কথা শোনা গিয়েছিল।

salman

সালমান খান ও মাধুরী দীক্ষিত:
সুপারস্টার সালমান খানের সঙ্গে একাধিক ছবিতে অভিনয় করেছেন মাধুরী দীক্ষিত। শোনা যায়, মাধুরী-সালমান জুটির ‘হাম আপকে হ্যায় কৌন’ ছবির সময় নাকে সালমানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মাধুরী দীক্ষিত।

sonjoy

সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত:
১৯৯১ সালের গোড়ার দিতে ‘সাজন’ ছবিতে অভিনয়ের সময় মাধুরীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে সঞ্জয় দত্তের। সে সময় বি-টাউনের অনেকেই জানত মাধুরী-সঞ্জুর প্রেমের কথা। তবে ১৯৯৩ সালে মুম্বাই বিস্ফোরণে সঞ্জয় দত্তের নাম জড়ানোর পর তাদের সম্পর্কেই ইতি হয়।

ajoy

অজয় জাদেজ ও মাধুরী দীক্ষিত:
শোনা যায়, একসময় অজয় জাদেজার প্রেমে হাবুডুবু খেতেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। যদিও তাদের সেই সম্পর্কে অজয়ের পরিবারের সমর্থন ছিল না। তা সত্ত্বেও তাদের সেই সম্পর্কে ভাটা পড়েনি। তবে পরবর্তীকালে ম্যাচ গড়াপেটায় অজয় জাদেজার নাম জড়ানোয় মাধুরী-অজয়ের সম্পর্ক ভেঙে যায়। আর এরপরেই তিনি ড. নেনেকে বিয়ে করেন।

সূত্র: জি-নিউজ

ডেইলি বাংলাদেশ/টিএএস