Alexa প্রেমিকার গায়ে আগুন দিল প্রেমিক, অবশেষে দুজনের মৃত্যু

ঢাকা, বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯,   কার্তিক ১ ১৪২৬,   ১৭ সফর ১৪৪১

Akash

প্রেমিকার গায়ে আগুন দিল প্রেমিক, অবশেষে দুজনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১৯ ১০ অক্টোবর ২০১৯   আপডেট: ১৭:৪২ ১০ অক্টোবর ২০১৯

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নাবালিকা মেয়েটির একটিই ‘অপরাধ’ ছিল! বিয়েতে রাজি হয়নি। আর এ কারণেই তার শরীরে আগুন ধরিয়ে দেয়া হয়। এ ঘটনায় প্রেমিকসহ ওই প্রেমিকা মারা গেছে। 

ভারতের কেরেলার এর্নাকুলাম অঞ্চলে বৃহস্পতিবার এ লোমহর্ষক ঘটনা ঘটেছে। এদিন সকালেই মৃত্যু হয়েছে মেয়েটির। আগুনে পুড়ে অভিযুক্ত যুবকও মারা যায়।

পুলিশ জানায়, মিধুন নামক এক যুবক ওই নাবালিকার আত্মীয়। ১৭ বছরের মেয়েটিকে দীর্ঘদিন ধরে সে উত্যক্ত করছিল। তাকে বিয়ে করার জন্য মেয়েটিকে এবং তার  পরিবারকে বহুবার চাপ দিয়েছে।

তবে মেয়েটির পরিবার জানায়, মেয়েটির বয়স কম। সে প্রাপ্তবয়স্ক না হলে বিয়ে দেবে না। এর পরেও ওই নাবালিকা এবং তার পরিবারকে বিয়ের জন্য চাপ দিতে থাকে মিধুন।

এদিন ভোরবেলায় মেয়েটির বাড়িতে যায় মিথুন। মেয়েটির বাবা তাকে আটকানোর চেষ্টা করলেও কাজ হয়নি। ওই নাবালিকা বাড়ি থেকে বেরিয়ে আসতেই তার দিকে দাহ্য পদার্থ ছুড়ে মারে মিথুন। পরে গায়ে আগুন জ্বালিয়ে দেয়। 

এদিকে মেয়েকে পুড়ে যেতে দেখে বাঁচাতে গিয়ে অগ্নিদগ্ধ হন তার বাবাও। ধস্তাধস্তিতে আগুন লেগে যায় প্রেমিক মিধুনের গায়েও। হৈচৈ শুরু হলে প্রতিবেশীরাও ছুটে আসে। 

অবশেষে ওই নাবালিকাকে এর্নাকুলাম মেডিকেল কলেজে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয়। কয়েক ঘণ্টার মধ্যে মিথুনও মারা যায়। মেয়েটির বাবার অবস্থা আশঙ্কাজনক।
 

ডেইলি বাংলাদেশ/জেডআর