প্রেমিকা মিলবে শপিংমলে

ঢাকা, রোববার   ১৯ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৫ ১৪২৬,   ১৪ রমজান ১৪৪০

Best Electronics

প্রেমিকা মিলবে শপিংমলে

ফিচার ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৫৭ ১৫ মে ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রেমিকাকে নিয়ে একটু ঘোরাঘুরি আর খাওয়া-দাওয়া করতে কার না ভালো লাগে! পার্কে কিংবা শপিংমলে গিয়ে একা একা কেনাকাটা করতে নিশ্চয়ই কারো ভালো লাগে না। কিন্তু কী আর করা যাবে, অনেকেরই হয়তো প্রেমিকা নেই! তবে গার্লফ্রেন্ড নিয়ে শপিংমলে ঘুরে বেড়ানো ছেলেদের হিংসে করার দিন শেষ! কেননা গার্লফ্রেন্ড ভাড়া দিচ্ছে চীনের একটি শপিংমল। কী একটু অদ্ভুত মনে হচ্ছে? আসলে ঘটনা কিন্তু সত্যি!

শপিংমলে ক্রেতা টানতে এমনই দারুণ এক অফার নিয়ে এসেছে দক্ষিণ চীনের গুয়াংডং প্রদেশের হিউয়ান শহরের শপিংমল ‘ভাইটালিটি সিটি’। ক্রেতাদের টানতে অভিজাত শপিং মলটি এ অফার ঘোষণা করেছে।
একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যম থেকে এমনই অবিশ্বাস্য অফারের বিষয়টি জানা গেছে। শপিংমলের প্রতিটি গেটের সামনে কিছু তরুণী থাকবেন, যারা প্রত্যেকেই মডেল। আর এই নারীরাই ওই শপিংমলে কেনাকাটা থেকে শুরু করে গালগপ্প সব ক্ষেত্রেই ক্রেতার গার্লফ্রেন্ডের ভূমিকায় লেগে থাকবেন শপিংয়ের সময়টুকুতে।

তাদের সঙ্গে একসঙ্গে ঘোরা, খাওয়া-দাওয়া, আড্ডা, ছবি তোলা এমনকি সেলফি-সব সুযোগই পাওয়া যাবে। শপিংমলের প্রতিটি দরজার সামনে একজন করে মডেল দাঁড়িয়ে থাকবে। সেখান থেকে পছন্দমতো একজনের সঙ্গে ২০ মিনিট সময় ঘোরার সুযোগ মিলবে। আর ২০ মিনিট ঘোরার জন্য ক্রেতাদের দিতে হবে ১ আরএমবি (চীনার অফিসিয়াল মুদ্রা)।

তবে এই পরিষেবা নেয়ার ক্ষেত্রে দু’টি গুরুত্বপূর্ণ শর্ত পালন করতে হবে ক্রেতাকে। এর মধ্যে শপিংমলের বাইরে কোনোভাবেই ওই তরুণীদের নিয়ে যাওয়া যাবেনা। আর অন্যটি হলো মডেলদের গায়ে এক্কেবারেই হাত দিতে পারবেন না ক্রেতারা।

ডেইলি বাংলাদেশ/জেএমএস

Best Electronics