ঢাকা, সোমবার ১৯ ফেব্রুয়ারি, ২০১৮
ডেইলি বাংলাদেশের অডিও সার্ভিস চালু
শিরোনাম:
কার্গো বিমানে পণ্য পরিবহনে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো যুক্তরাজ্য ১২৭ ইউনিয়ন ও নয় পৌরসভায় ভোট ২৯ মার্চ চা শ্রমিকদের আবাসন, শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাগান মালিকদের কাছে থাকবে সরকার: প্রধানমন্ত্রী জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বিএনপি রাজশাহীর তানোরে বিস্ফোরকসহ ৩ জঙ্গি আটক
শিরোনাম:
কার্গো বিমানে পণ্য পরিবহনে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো যুক্তরাজ্য ১২৭ ইউনিয়ন ও নয় পৌরসভায় ভোট ২৯ মার্চ চা শ্রমিকদের আবাসন, শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাগান মালিকদের কাছে থাকবে সরকার: প্রধানমন্ত্রী জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বিএনপি রাজশাহীর তানোরে বিস্ফোরকসহ ৩ জঙ্গি আটক...

প্রেমিকার সমান...!

 বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:০৯, ১৩ ফেব্রুয়ারি ২০১৮

৯৪ বার পঠিত

খবরটি শুনতে এখানে ক্লিক করুন
রণবীর সিং ও দীপিকা পাডুকোন

রণবীর সিং ও দীপিকা পাডুকোন

‘পদ্মাবত’ সিনেমাটি দেখার পর থেকে একটি চরিত্র, আর একটা নামই কেবল সকলের মুখে মুখে ঘুরছে। চরিত্রটা হল আলাউদ্দিন খলজি, আর নামটা রণবীর সিং।

যারাই এই সিনেমাটা দেখে ফেলেছেন তাদের চোখে এখন শুধুই রয়েছে রণবীরের অভিনয় নিয়ে মুগ্ধতা। রণবীর দীপিকার ‘পদ্মাবত’ ইতোমধ্যেই ২০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে। আর এর সঙ্গে সঙ্গে নিজের পারিশ্রমিকও বাড়িয়ে ফেলেছেন রণবীর। বি-টাউনে কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে।

সূত্রের খবর, এতদিন সিনেমা প্রতি রণবীর পারিশ্রমিক নিতেন ৭-৮ কোটি টাকা। তবে ‘পদ্মাবত’-এর সাফল্যের পর রণবীর নাকি তার সেই পারিশ্রমিক বাড়িয়ে ১৩ কোটি টাকা করেছেন।

ঠিক যে পরিমান পারিশ্রমিক এখন দীপিকা নেন। দীপিকাও সিনেমা প্রতি পারিশ্রমিক নেন ১৩ কোটি টাকা। অনেকেই বলছেন প্রেমিকার সঙ্গে সামঞ্জস্য বজায় রাখতেই তার সমতুল্য পারিশ্রমিক হাঁকাচ্ছেন রণবীর।

তবে বানিজ্য বিশ্লেষকদের কথায় ফিল্মে অভিনেতা অভিনেত্রীরা তখনই তাদের পারিশ্রমিক বাড়াতে পারেন যখন তারা কোনো সিনেমা হিট হয়। যেটা রণবীরের ক্ষেত্র হয়েছে।

তবে দীপিকা ক্ষেত্রে আলাদা, যখন থেকে তাকে সিনেমার শ্যুটিংয়ের জন্য বেশি দিন সময় দিতে হয়েছে তখন থেকেই তিনি নিজের পারিশ্রমিক বাড়িয়ে ১৩ কোটি করেন। সাধারণত একটা ফিল্মের শ্যুটের জন্য বলিউডে ৬০ দিন সময় নেওয়া হয়।

ডেইলি বাংলাদেশ/টিএএস/জেডআই

সর্বাধিক পঠিত
ওপরে যেতে