Alexa প্রেমিকার বাড়ির সামনে অনশনে বসে শ্রীঘরে যুবক  

ঢাকা, বুধবার   ২০ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৫ ১৪২৬,   ২২ রবিউল আউয়াল ১৪৪১

Akash

প্রেমিকার বাড়ির সামনে অনশনে বসে শ্রীঘরে যুবক  

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৫১ ২৪ অক্টোবর ২০১৯   আপডেট: ২১:৫৩ ২৪ অক্টোবর ২০১৯

সংগৃহীত

সংগৃহীত

প্রেমিকার বাড়ির সামনে অনশনে বসে গ্রেফতার এক যুবক। তাকে সঙ্গ দেয়ার অভিযোগে গ্রেফতার প্রেমিকের আরো দুই বন্ধুও। তিনজনকেই এদিন আলিপুরদুয়ার আদালতে তোলা হয়। বৃহস্পতিবার আলিপুরদুয়ার আদালত থেকে জামিন পায় প্রেমিক। তবে প্রেমিকের সঙ্গে গ্রেফতার হওয়া বাকি দুই যুবকের জামিন মেলেনি।

ধ্রুব রায় নামের ওই যুবক ভারতের আলিপুরদুয়ারের এক নম্বর ব্লকের দক্ষিণ কামসিংগ্রামের বাসিন্দা। দক্ষিণ কামসিং গ্রামের কাছেই উত্তর সোনাপুর গ্রামে প্রেমিকার বাড়ির সামনে অনশনে বসে সে।

বুধবার সকাল থেকে এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক শোরগোল পড়ে যায়। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ভাইরাল হতে শুরু করে। প্রেমিকার বাড়ির সামনে অনশনে ধ্রুবকে সহযোগিতা করে তার বন্ধুবান্ধবরা। প্রেমিক ধ্রুব রায় বলে, “আমার প্রেমিকা কুড়ি বছর বয়সি। দু’বছর আগে আমরা মথুরা মন্দিরে গিয়ে বিয়েও সেরে নিয়েছিলাম। দীর্ঘ ছ’বছর ধরে আমাদের সম্পর্ক। কলেজে আমার সঙ্গে কথা কাটাকাটি হওয়াতে ও সম্পর্ক রাখবে না বলে জানিয়ে দেয়। আর তারপর থেকেই আমি অনশনে বসেছিলাম। এখন দেখা যাক কী হয়।”

সন্ধের পর সোনাপুর পুলিশ ফাঁড়িতে অভিযোগ জানান প্রেমিকার বাড়ির লোকেরা। সেই অভিযোগের ভিত্তিতে রাতে পুলিশ ধরনায় বসে থাকা প্রেমিককে গ্রেফতার করে। এদিকে ধ্রুবকে গ্রেফতার করে আলিপুরদুয়ার থানায় নিয়ে আসার সময় বাবুরহাট এলাকায় পথ অবরোধ করে তার বন্ধুরা। পুলিশ সেই অবরোধ তুলে দেয়। 

অবরোধে সহযোগিতার অভিযোগে দিলীপ রায় ও উজ্জ্বল বর্মন নামে দুই বন্ধুকে গ্রেপ্তার করে। আটক তিনজনকেই বৃহস্পতিবার আলিপুরদুয়ার আদালতে তোলা হয়। দিলীপকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত।  

ডেইলি বাংলাদেশ/এমএইচ