Alexa প্রীতি ম্যাচে বিএসপিএ এর বিপক্ষে বসুন্ধরা কিংসের জয়

ঢাকা, সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১১ ১৪২৬,   ২৯ জমাদিউস সানি ১৪৪১

Akash

প্রীতি ম্যাচে বিএসপিএ এর বিপক্ষে বসুন্ধরা কিংসের জয়

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৪৮ ১৭ জানুয়ারি ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বসুন্ধরা কিংসের আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচে বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) বিপক্ষে জয় পেয়েছে বসুন্ধরা কিংস। স্বাগতিকদের কাছে ৬-১ গোলে হেরে যায় ক্রীড়া সাংবাদিকদের সংগঠনটি।

শুক্রবার বসুন্ধরা স্পোর্টস অ্যাারেনায় অধিনায়ক সাদমান সাকিবের গোলে শুরুতে এগিয়ে গেলেও স্বাগতিকদের সঙ্গে পরে আর কুলিয়ে উঠতে পারেনি বিএসপিএ। কিংসের হয়ে দু’টি করে গোল করেন ক্লাব সভাপতি এবং দলের অধিনায়ক ইমরুল হাসান এবং ট্রেনার হ্যাভিয়ার সানচেজ। এছাড়া ক্লাবের সাধারণ সম্পাদক মিনহাজউদ্দিন মিনহাজ এবং মাইনুল ইসলাম একটি করে গোল করেন।

ম্যাচ শেষে সৌহার্দ্য বিনিময়ের পাশাপাশি বসুন্ধরা কিংস আয়োজন করে আকর্ষনীয় র‌্যাফেল ড্র। তাতে প্রথম পুরস্কার পেয়েছেন বিএসপিএ অধিনায়ক সাদমান সাকিব। এছাড়া বিএসপিএ’র পক্ষে সাদমান সাকিব এবং বসুন্ধরা কিংসের পক্ষে ম্যাচসেরা হয়েছেন হাভিয়ার সানচেজ। সেরা গোলরক্ষকের পুরস্কার পান বিএসপিএ’র কাজী সাবির।

কিংসের সভাপতি ইমরুল হাসান এবং হেড কোচ অস্কার ব্রুজনের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেন বিএসপিএ সভাপতি মোস্তফা মামুন, সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দ এবং টিম লিডার মো. হাসান উল্লাহ খান রানা।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিএসপিএ’র সহ-সভাপতি পরাগ আরমান ও শেখ সাইফুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক সনৎ বাবলা ও রেজওয়ান উজ জামান রাজিব, সিনিয়র সদস্য ইমকামউজ্জমান, সেলিম নজরুল হক, মোফাখখারুল ইসলাম দিলখোশ, খায়রুল ইসলাম শাহীন, তোহাবিন হক প্রমূখ।

ডেইলি বাংলাদেশ/আরএস/এএল