Alexa প্রিয়া সাহার বক্তব্য সম্পূর্ণ অসত্য: কাদের

ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৪ ১৪২৬,   ১৯ মুহররম ১৪৪১

Akash

প্রিয়া সাহার বক্তব্য সম্পূর্ণ অসত্য: কাদের

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫১ ২০ জুলাই ২০১৯   আপডেট: ১৯:৫৮ ২০ জুলাই ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, প্রিয়া সাহার দেশদ্রোহী বক্তব্য কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। তার বক্তব্য সম্পূর্ণ অসত্য। 

শনিবার দুপুরে আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর যৌথসভা শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান। আওয়ামী লীগ সভাপতির রাজধানীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, প্রিয়া সাহার কথা শুনেছি, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনান্ড ট্রাম্পের কাছে তিনি যে বক্তব্য দিয়েছেন তার ভিডিও দেখেছি, কীভাবে এ ভিডিও ছড়িয়ে গেলো তা বুঝলাম না। 

প্রিয়া সাহার বক্তব্য উদ্দেশ্যমূলক উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান যারা আছেন কেউই এ বক্তব্যের সঙ্গে একমত হবেন না, তারা তীব্র নিন্দা জানিয়েছেন। 

তিনি বলেন, দেশের বিরুদ্ধে অসত্য, দেশদ্রোহীমূলক বক্তব্য দিলে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতেই হবে। প্রিয়া সাহা আওয়ামী লীগ ও এর কোনো সহযোগী সংগঠনের সঙ্গে কোনোভাবে সস্পৃক্ত না। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে, প্রস্তুতি চলছে।

প্রিয়া সাহা মার্কিন প্রেসিডেন্টের কাছে বাংলাদেশ বিষয়ে মিথ্যাচার করছেন। তিনি মার্কিন প্রেসিডেন্টের কাছে অভিযাগ করে বলছেন; বাংলাদেশে ৩৭ মিলিয়ন অর্থাৎ ৩ কোটি ৭০ লাখ হিন্দু, বৌদ্ধকে গুম (ডিজএপিয়ার), খুন ও হত্যা করা হয়েছে। তাদের বাড়ি-ঘর জ্বালিয়ে দিয়েছে ও জমি-জমা-সম্পদ দখল করা হয়েছে। এছাড়া ট্রাম্পের কাছে নিজেসহ বাংলাদেশের ১ কোটি ৮০ লাখ সংখ্যালঘু সম্প্রদায়ের নিরাপত্তা চেয়ে আকুতি জানাচ্ছেন তিনি। প্রেসিডেন্টের এক প্রশ্নের উত্তরে প্রিয়া সাহা আরো অভিযোগ করেন, বাংলাদেশে এসব নির্যাতন করছে রাজনৈতিক ছত্রছায়ায় মুসলিম মৌলবাদীরা।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ