প্রিয়াঙ্কার পরে রোহিঙ্গা শিবিরে বাপ্পি চৌধুরী

ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৭ ১৪২৬,   ১৫ রমজান ১৪৪০

Best Electronics

প্রিয়াঙ্কার পরে রোহিঙ্গা শিবিরে বাপ্পি চৌধুরী

 প্রকাশিত: ১৩:৫৮ ৬ জুন ২০১৮   আপডেট: ১৫:২৭ ৬ জুন ২০১৮

বাপ্পি

বাপ্পি

চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। বর্তমানে তিনি ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’ ছবির গানের শুটিং করতে কক্সবাজার অবস্থান করছেন। এর আগে, গত সপ্তাহে শুটিং-এর জন্য কক্সবাজার যান এই অভিনেতা। পরে কাজ শেষ করে পুরো ইউনিট ঢাকা ফিরলেও বাপ্পী ছিলেন কক্সবাজার।

এদিকে, গত মঙ্গলবার সকালে তিনি ছুটে যান সেখানের রোহিঙ্গা ক্যাম্পে। কক্সবাজার শহর থেকে ৫০ কি.মি. দূরে জমাতলিতে সকাল ৮টা থেকে বেলা ২টা পর্যন্ত রোহিঙ্গা শিবিরে বাচ্চাদের সঙ্গে সময় কাটান। বাপ্পীকে ঘুরে ঘুরে অস্থায়ী রোহিঙ্গা শিবির দেখাতে সাহায্য করে বেসরকারি সংস্থা ব্র্যাকের কর্মীরা।

এই প্রসঙ্গে বাপ্পি বলেন, আমার খুবই ভালো লেগেছে। এবারই প্রথম রোহিঙ্গা শিবিরে গেলাম। স্থানীয় ব্র্যাকের লার্নিং সেন্টারেও গিয়েছিলাম। সেখানে ছিল সব শিশুরা। তাদের সঙ্গেও সময় কাটিয়েছি। ওইসব শিশুর সঙ্গে যতক্ষণ ছিলাম পুরো সময় উপভোগ করেছি। খুশি হয়ে আমি সবার মধ্যে চকলেট বিতরণ করেছি। আমি আনন্দিত যে আমার কারণে সেখানকার অসহায় মানুষগুলো কয়েক ঘণ্টার জন্য আনন্দে সময় পার করেছেন।

এদিকে, বাপ্পির বিপরীতে ‘নায়ক’ ছবিতে অভিনয় করেছেন অধরা খান। এতে আরো রয়েছেন মৌসুমী ও অমিত হাসান।

এ ছবির বাইরে বাপ্পি অভিনীত ‘দাগ’ নামে একটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। তারেক শিকদার পরিচালিত এ ছবিতে বাপ্পির বিপরীতে মিম ও আঁচল অভিনয় করেছেন।

এদিকে, কয়েকদিন আগে বাচ্চাদের সঙ্গে সময় কাটাতে ও তাদের বিভিন্ন অবস্থা পর্যবেক্ষণ করতে রোহিঙ্গা শিবির পরিদর্শন করেছেন ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তারই ধারাবাহিকতায় এবার সেখানে গেলেন চিত্র নায়ক বাপ্পি চৌধুরী। 

ডেইলি বাংলাদেশ/জেডআই

Best Electronics