প্রাক্তন স্বামীর বিরুদ্ধে মিলার আরেকটি মামলা
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=118678 LIMIT 1

ঢাকা, শুক্রবার   ১৪ আগস্ট ২০২০,   শ্রাবণ ৩০ ১৪২৭,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

প্রাক্তন স্বামীর বিরুদ্ধে মিলার আরেকটি মামলা

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০২ ১১ জুলাই ২০১৯   আপডেট: ২০:০৫ ১১ জুলাই ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

সোশ্যাল মিডিয়ায় অপপ্রচারের অভিযোগ প্রাক্তন স্বামী পারভেজ সানজারিসহ তিনজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের আওতায় মামলা করেছেন সংগীতশিল্পী মিলা।

বৃহস্পতিবার বিকেলে সাইবার ক্রাইম ট্রাইব্যুনালের বিচারক আসসামছ মোহাম্মদ জগলুল হোসেনের আদালতে মামলাটি দায়ের করেন তিনি।

মামলার অন্য দুই আসামিরা হচ্ছেন মিলার প্রাক্তন স্বামী পারভেজ সানজারির ভাই এসএমআর রহমান এবং মামাতো ভাই খান আল আমিন।

এদিন আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করেন। পরে মামলাটি পুলিশের কাউন্টার টেররিজমের সাইবার ইউনিটকে অভিযোগের তদন্ত করে আগামী ১৬ সেপ্টেম্বর প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। বাদীপক্ষের আইনজীবী এইচ এম তানভীর ও বারের বর্তমান সেক্রেটারি আসাদুজ্জামান খান রচি শুনানি করেন।

এর আগে, ২০১৭ সালের ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে মিলা বাদী হয়ে সাবেক স্বামী পারভেজ সানজারির নামে মামলা করেন। মামলার পরই সানজারিকে গ্রেফতার করে পুলিশ।

পরে পারভেজ সানজারি এসিড হামলা ও হত্যাচেষ্টার অভিযোগে মিলার বিরুদ্ধে মামলা করেন। ওই মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিনে রয়েছেন তিনি।

ডেইলি বাংলাদেশ/এনএ/আরএইচ