‘প্রাক্তন’ প্রেমিকার স্বামীকে উপদেশ দিলেন শাহিদ!

ঢাকা, বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৯ ১৪২৭,   ১৬ রবিউস সানি ১৪৪২

‘প্রাক্তন’ প্রেমিকার স্বামীকে উপদেশ দিলেন শাহিদ!

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: ১০:০১ ১০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১০:০১ ১০ জানুয়ারি ২০১৯

শাহিদ কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়া

শাহিদ কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়া

বলি দুনিয়ায় শাহিদ কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়ার প্রেম নিয়ে গুঞ্জন শুরু হয় ২০০৯ সালে। সে সময় ‘কামিনে’ ছবির শুটিংয়ের জন্য তাদের প্রায়ই একসঙ্গে দেখা যেত। যদিও দু’জনের কেউই সম্পর্কের কথা স্বীকার করতেন না। বলতেন, আমরা দুজনে খুব ভাল বন্ধু।

এখন তারা দু’জনেই বিবাহিত। সম্প্রতি একটি জনপ্রিয় হিন্দি টক শো-তে উঠল তাদের প্রেমের প্রসঙ্গ। সেখানেই প্রিয়াঙ্কার বর মার্কিন গায়ক নিক জোনাসকে উপদেশ দিলেন প্রিয়ঙ্কার ‘কাছের বন্ধু’ শাহিদ কাপুর।

গত রোববার ‘কফি উইত করন’ নামের একটি শোতে উপস্থিত ছিলেন ‘জাব উই মিট’-এর নায়ক শাহিদ কাপুর। সঙ্গে ছিলেন তার ভাই ঈশান খট্টর। সেখানেই প্রিয়াঙ্কার প্রসঙ্গ তোলেন শোয়ের সঞ্চালক করন জোহর। প্রিয়াঙ্কা সম্পর্কে নিক জোনাসকে কিছু উপদেশ দিতে বলেন করণ। 

তখন একটু মুচকি হেসে প্রাক্তন বান্ধবীর স্বামীর উদ্দেশে শাহিদ বলেন, প্রিয়ঙ্কার সঙ্গ কখনো ছেড়ো না, তোমার কাছে ‘অরিজিন্যাল’দেশি গার্ল আছে!

সম্প্রতি মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করেছেন বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া। তাদের রিসেপশনে স্ত্রী মীরা রাজপুতকে নিয়ে উপস্থিত ছিলেন শাহিদ কাপুর।

বর্তমানে সুইৎজারল্যান্ডে মধুচন্দ্রিমায় গিয়েছেন নিক-প্রিয়াঙ্কা। সেখান থেকে ভারতে ফিরে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর শুটিংয়ে যোগ দেবেন ফ্যাশন স্টার প্রিয়াঙ্কা।

ডেইলি বাংলাদেশ/টিএএস

শিরোনাম

Bulletজাতীয় চলচ্চিত্র পুরস্কার- ২০১৯ ঘোষণা; শ্রেষ্ঠ চলচ্চিত্র- ন’ডরাই ও ফাগুন হাওয়ায়, শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম খান ও সুনেরাহ বিনতে কামাল Bulletখুলনায় সানা হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড Bullet৩১ ডিসেম্বরের মধ্যে প্রণোদনার ৯০ শতাংশ অর্থ বিতরণ হবে: গভর্নর Bulletধর্ষণ মামলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের তিন নেতার দুইদিনের রিমান্ড মঞ্জুর Bulletবাস্তুচ্যুত মিয়ানমারের রোহিঙ্গাদের কক্সবাজার থেকে ভাসানচরে স্থানান্তরের নিরাপত্তার দায়িত্ব পালন করছে র‍্যাব-৭ ও ১৫ Bulletভাসানচরে রোহিঙ্গা স্থানান্তরের প্রক্রিয়া শুরু, উখিয়া থেকে রোহিঙ্গাদের বহনকারী ১০টি বাস রওনা দিয়েছে Bulletবরিশালের মেহেন্দিগঞ্জে মা ও মেয়ের মরদেহ উদ্ধার