Alexa প্রাইভেট শিক্ষকের কাণ্ড, ছাত্রীকে দিনের পর দিন ধর্ষণ

ঢাকা, রোববার   ২১ জুলাই ২০১৯,   শ্রাবণ ৬ ১৪২৬,   ১৭ জ্বিলকদ ১৪৪০

প্রাইভেট শিক্ষকের কাণ্ড, ছাত্রীকে দিনের পর দিন ধর্ষণ

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:১৯ ৯ জুলাই ২০১৯   আপডেট: ১৫:১০ ১৪ জুলাই ২০১৯

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

এক নামী স্কুলের দশম শ্রেণির এক ছাত্রীকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ উঠেছে এক প্রাইভেট শিক্ষকের বিরুদ্ধে। বন্দুকের গুলি দেখিয়ে ৫০ বছরের ওই শিক্ষক কিশোরীটিকে বহুবার ধর্ষণ করেছে বলে অভিযোগ। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। 

কলকাতার একটি বেসরকারি স্কুলের দশম শ্রেণির ছাত্রীকে প্রাইভেটে বিজ্ঞান পড়তে যেত নেতাজি নগরের নামী শিক্ষক রাজীব চক্রবর্তীর কাছে। সেখানেই বন্দুকের দুটি গুলি দেখিয়ে দিনের পর দিন রাজীব ওই ছাত্রীকে ধর্ষণ করেছে বলে অভিযোগ। 

মেয়েটির বাবা-মা যখন বাড়ি থাকত না, তখন সে বাড়িতে গিয়েও পড়ানোর অছিলায় ধর্ষণ করেছে বলে অভিযোগ। কারো কিছু বললে, গুলি করে দেবে বলে ভয় দেখিয়েছিল শিক্ষক। সেই ভয়ে এতদিন চুপ করে অত্যাচার সহ্য করেছে মেয়েটি। 

রোববার তার আচরণে সন্দেহ হওয়ায় বাবা-মা প্রশ্ন করলে মেয়েটি কান্নায় ভেঙে পড়ে। সব খুলে বলেন সে। এরপরই সোমবার বাঁশদ্রোণী থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার তাকে আলিপুর আদালতে তোলা হবে। রাজীবের বাড়ি থেকে বন্দুকের গুলি দুটি উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে ধর্ষণের মামলা আনা হয়েছে। 

ওই শিক্ষক এলাকার নামী শিক্ষক হিসেবে পরিচিত। অনেকেই তার কাছে পড়তে যেত। সে আরো কোনো কিশোরীর সঙ্গে এই কাজ করে থাকতে পারে বলে সন্দেহ করছে পুলিশ। 

ডেইলি বাংলাদেশ/এমকে