প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ড একাদশ

ঢাকা, বৃহস্পতিবার   ২৭ জুন ২০১৯,   আষাঢ় ১৩ ১৪২৬,   ২২ শাওয়াল ১৪৪০

প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ড একাদশ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:০৫ ১৯ ফেব্রুয়ারি ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ওয়ানডের পর টাইগারদের জন্য অপেক্ষায় আছে টেস্ট সিরিজ। নিউজিল্যান্ডের বিপক্ষে ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া তিন ম্যাচের টেস্ট সিরিজে মুখোমুখি হবে টাইগারররা। এর আগে দু’দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারীরা। 

বাংলাদেশের বিপক্ষে ম্যাচটিকে সামনে রেখে দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। ১২ ক্রিকেটারকে অন্তর্ভুক্ত করে ঘোষণা করে নিউজিল্যান্ড একাদশ। যেখানে অধিনায়ক হিসেবে পপলির নাম ঘোষণা করা হয়েছে।

ঘরোয়া ক্রিকেটের তারকা মুখগুলোকে নিয়ে সাজানো দলের পেস অ্যাটাকের নেতৃত্ব দিবেন অ্যাডাম মিলনে। তার সাথে গতির ঝড় তুলতে দলে রয়েছেন ২১ বছর বয়সী বেন সেয়ার্স ও এডওয়ার্ড নাটাল। তাছাড়া স্পিনার হিসেবে দলে ডাক পেয়েছেন দুই কিউই ক্রিকেটার। তারা হলেন বেন লকরোজ ও ব্লেক কোবার্ন।

সফরকারী বাংলাদেশের বোলারদের প্রস্তুতি ম্যাচে পরীক্ষার সম্মুখীন করতে শক্তিশালী ব্যাটিং লাইন-আপও রাখা হয়েছে। জ্যাকব ভুলা ও ফর্মের তুঙ্গে থাকা আন্দ্রে ফ্লেচার ব্যাট হাতে গোড়াপত্তন করবেন ইনিংসের। তাছাড়া ডেল ফিলিপস, নিক কেলি ও কেন ম্যাকক্লারকে রাখা হয়েছে মিডল অর্ডারের দায়িত্ব সামলাতে।

স্বাগতিকদের পক্ষে উইকেটরক্ষকের দায়িত্ব পালন করবেন ম্যাক্স চু’কে। 

প্রস্তুতি ম্যাচটি শুরু হবে ২৩ ফেব্রুয়ারি। স্থানীয় সময় সকাল ১১টা ও বাংলাদেশ সময় ভোড় ৪টায় মাঠে গড়াবে ম্যাচটি।

প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ স্কোয়াড:

সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, মোহাম্মদ মিঠুন, মুমিনুল হক, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন কুমার দাশ, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, এবাদত হোসেন, তাইজুল ইসলাম, নাঈম হাসান, সৈয়দ খালেদ আহমেদ, আবু জায়েদ রাহী ও সাদমান ইসলাম।

প্রস্তুতি ম্যাচের নিউজিল্যান্ড একাদশ:
ভারত পপলি (অধিনায়ক), জ্যাকব ভুলা, ম্যাক্স চু, ব্লেক কোবার্ন, আন্ড্রু ফ্লেচার, নিক কেলি, বেন লকরোজ, কেন ম্যাকক্লার, অ্যাডাম মিলনে, এডওয়ার্ড নাটাল, ডেল ফিলিপস ও বেন সেয়ার্স।

ডেইলি বাংলাদেশ/সালি