প্রযোজকদের সঙ্গে ঘনিষ্ঠ করিশ্মা, তাই ছবি থেকে বাদ রাবিনা

ঢাকা, শনিবার   ০৪ এপ্রিল ২০২০,   চৈত্র ২১ ১৪২৬,   ১০ শা'বান ১৪৪১

Akash

প্রযোজকদের সঙ্গে ঘনিষ্ঠ করিশ্মা, তাই ছবি থেকে বাদ রাবিনা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:৪৩ ১৪ মার্চ ২০২০  

রাবিনা ট্যান্ডন এবং কারিশ্মা কাপুর

রাবিনা ট্যান্ডন এবং কারিশ্মা কাপুর

এক সময়ে বলিউডের প্রথম সারির অভিনেত্রী ছিলেন কারিশ্মা কাপুর ও রাবিনা ট্যান্ডন। একই ছবিতে অভিনয় করেছিলেন দু’জনে। ছবির নাম ছিল ‘আন্দাজ আপনা আপনা’। কিন্তু সেই ছবিতে একসঙ্গে অভিনয় করলেও, দুই নায়িকার মধ্যে বাক্যালাপ ছিল না। এমনকী দুজনের মধ্যে ঠান্ডা যুদ্ধ চলত সে সময়ে।

ভারতীয় গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে এমনই জানিয়েছেন রাবিনা ট্যান্ডন। এছাড়াও কারিশ্মা সম্পর্কে আরো অনেক কিছু নিয়েই মুখ খুলেছেন তিনি। নাম না করেই রাবিনা বলেছেন, কারিশ্মার জন্যই নাকি চারটি ছবি থেকে বাদ পড়েছিলেন তিনি।

রাবিনা সাক্ষাৎকারে বলেছেন, কারিশ্মা নিজে নিরাপত্তাহীনতায় ভুগত বলে আমাকে চারটে ছবি থেকে বাদ দিয়েছিল। আমি তার সঙ্গে একটি ছবিও করেছিলাম। সে প্রযোজক আর নায়কের ঘনিষ্ঠ ছিল। এইগুলি হয়েই থাকে। কিন্তু এই ধরনের খেলায় আমি জড়ায়নি।

রাবিনা ও কারিশ্মা দুজনেই সেই সময়ে অজয় দেবগণকে পছন্দ করতেন। দুজনের মধ্যে দূরত্বের সবচেয়ে বড় কারণ নাকি এটিই ছিল। কারিশ্মার সঙ্গে বেশ কিছুদিন সম্পর্কে ছিলেন অজয় দেবগণ। ‘এক হি রাস্তা’, ‘দিলওয়ালে’ ও ‘গ্যায়ের’ ছবিতে অভিনয় করেছিলেন অজয় ও রাবিনা। তাদের জুটি পছন্দ করেছিল দর্শক। আর তাই নাকি এর পরে একসঙ্গে কোনো ছবিতে রাবিনার সঙ্গে অজয়কে জুটি বাঁধতে দেননি কারিশ্মাই।

ডেইলি বাংলাদেশ/টিএএস