Alexa প্রযুক্তি জ্ঞানে সমৃদ্ধ তরুণরাই আগামীর নেতা: পলক

ঢাকা, সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ৪ ১৪২৬,   ২২ জমাদিউস সানি ১৪৪১

Akash

প্রযুক্তি জ্ঞানে সমৃদ্ধ তরুণরাই আগামীর নেতা: পলক

নাটোর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৩২ ২৫ জানুয়ারি ২০২০   আপডেট: ২১:৩৩ ২৫ জানুয়ারি ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রযুক্তি জ্ঞানে সমৃদ্ধ তরুণরাই আগামীতে দেশকে বিভিন্ন পর্যায়ে নেতৃত্ব দেবে। চতুর্থ শিল্প বিপ্লবের চলমান পথে তারাই হবে মূল চালিকা শক্তি।

শনিবার বিকেলে নাটোরের সিংড়া উপজেলার কোর্ট চত্বরে ‘চলনবিল শিক্ষা উৎসব-২০২০’ এ তিনি এসব কথা বলেন।

পলক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা বিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে বাংলাদেশ। অপার সম্ভাবনাময় দেশের এ উন্নয়ন অগ্রযাত্রায় চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবিলা করে বিভিন্ন পর্যায়ে নেতৃত্ব দিতে হবে।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সুখী-সমৃদ্ধ সোনার বাংলা গড়তে জীবন উৎসর্গ করেছেন। কৃতজ্ঞ জাতি সারা বছর ধরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন করে তাকে শ্রদ্ধা জানাবে। তার দেখানো পথেই টেকসই উন্নয়ন লক্ষ্য-২০৩০ পেরিয়ে ২০৪১ সালে পৌঁছে যাবে উন্নয়নের শিখরে।

সিংড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. খালিদ হাসানের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, জেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জেমস, সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এমআর