Alexa প্রভাবশালীর হুকুমে বিদ্যুৎ বিচ্ছিন্ন!     

ঢাকা, সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৪ ১৪২৬,   ১১ রবিউস সানি ১৪৪১

প্রভাবশালীর হুকুমে বিদ্যুৎ বিচ্ছিন্ন!     

সাভার (ঢাকা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:৪২ ১৩ নভেম্বর ২০১৯  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

ঢাকার সাভারের আশুলিয়ার একটি অসহায় পরিবারের পানি ও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে রাখার অভিযোগ উঠেছে একটি প্রভাবশালী মহলের বিরুদ্ধে। এমনকি আশপাশের প্রতিবেশী কাউকেই তাদের সহযোগিতা করতে দেয়া হচ্ছে না। কেউ তাদের সহযোগিতা করলে তাদের পরিণতিও একই হবে বলেও হুমকি দিয়েছে ওই মহলটি।

শিমুলিয়া ইউপির তেলিবাজারের মেম্বার পাড়ার মো. আলম হোসেন ও তার স্ত্রী সাংবাদিকদের কাছে এই অভিযোগ করেন।

তারা জানান, এক সপ্তাহ ধরে পানি ও বিদ্যুৎ সরবারাহ ছাড়া ছেলে-মেয়ে নিয়ে মানবেতর জীবন যাপন করতে হচ্ছে তাদের।

আলমের স্ত্রী অভিযোগে আরো বলেন, আমি এ এলাকায় বাবুলের কাছ ৮ লাখ টাকায় ৫ শতাংশ জমি কিনে বাড়ি করে তাতে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছি। গত বৃহস্পতিবার মজনু নামক লোকটি এসে কিছু না বলে আমাদের বিদ্যুৎ এর সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। শিমুলিয়া ইউপি চেয়ারম্যান  আজহারুল ইসলাম সুরজের নির্দেশেই নাকি সে বিদ্যুৎ সংযোগটি বিচ্ছিন্ন করেছে বলে জানায় মজনু মিয়া। এ কারণে পানির অভাবে রান্না-বান্না করতে পারছিনা। না খেয়ে দিন যাপন করছি। অন্ধকারে ছেলে-মেয়ের লেখাপড়ায় সমস্যা হচ্ছে। পরে কোনো উপায় না পেয়ে আশুলিয়া থানায় একটি অভিযোগ করেছি। আমি এর সুষ্ঠ বিচার চাই।

এবিষয় মুঠোফোনে মজনুর সঙ্গে যোগাযোগ করা হলে সে ব্যস্ত বলে ফোনটি কেটে দেয়।

শিমুলিয়া ইউপি চেয়ারম্যান এবিএম আজাহারুল ইসলাম সুরুজের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি কারো বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার নির্দেশ প্রদান করিনি। তাদের জমি নিয়ে বাবুল ও শিল্পি বেগমের সঙ্গে ঝামেলা চলছে। তারা ইউনিয়ন পরিষদে বিচার চেয়েছে। শুক্রবার এ বিষয়টি নিয়ে বিচার হবে এবং সমাধানের চেষ্টা করা হচ্ছে। এতে আমার ব্যাক্তিগত কোনো লাভ শর্ত নেই। আইনগতভাবে দশজনে যা রায় দেবে তাই হবে।  আর তাতেও না হলে থানা পুলিশ আছে, আদালত আছে, সেখানে তারা সঠিক বিচারের জন্য ব্যবস্থা নিতে পারবে।   

আশুলিয়া থানার এসআই রফিকুল ইসলাম বলেন, এ বিষয়ে তদন্ত করে আইগত ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ