Alexa প্রফেশনাল কিলারের পর ভয়ংকর সন্ত্রাসী নিরব

ঢাকা, বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯,   শ্রাবণ ৩ ১৪২৬,   ১৪ জ্বিলকদ ১৪৪০

প্রফেশনাল কিলারের পর ভয়ংকর সন্ত্রাসী নিরব

বিনোদন প্রতিবেদক- ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:২৭ ২৫ জুন ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার নায়ক নিরবকে এর আগে ‘গেইম’ এবং ‘গেইম রিটার্নস’ ছবিতে প্রফেশনাল কিলারের ভূমিকায় দেখা গেছে। এবার তার মুক্তি প্রতীক্ষিত ‘আব্বাস’ ছবিতে পুরান ঢাকার ভয়ংকর সন্ত্রাসীর রূপে দেখা যাবে। সোমবার লাইফ টেকনোলজির ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে সাইফ চন্দন পরিচালিত এই ছবির টিজার।

১ মিনিট ৫৪ সেকেন্ড ব্যাপ্তির টিজারে ভিন্ন এক নিরবকে দেখা গেছে। ঢাকাইয়া লুক ও দুর্দান্ত অ্যাকশনে নতুন এক নিরবকে পাওয়া গেছে। অন্যদিকে ছবির নায়িকা সোহানা সাবা টিজারে অল্প সময়ের জন্য অ্যাকশন লেডির ভূমিকায় হাজির হয়েছিলেন। টিজার প্রকাশের পর ভক্তদের প্রশংসায় ভাসছেন নিরব। 

পুরান ঢাকায় ‘আব্বাস’ নামে এক ছেলের বেড়ে ওঠা ও তার সংগ্রামকে উপজীব্য করে গড়ে উঠেছে এ ছবির কাহিনী। নাম ভূমিকায় অভিনয় করছেন নিরব। এর আগে প্রকাশিত পোস্টারে দেখা গেছে, পুরান ঢাকার একটি গলিতে দাঁড়িয়ে আছেন নিরব। গলায় ঝোলানো লকেটে আঙুল রাখা তার। অন্য হাতে ভর দিয়েছেন কোমরে।

নিজের চরিত্র নিয়ে নিরব বলেন, এই আমি ছবিতে পুরান ঢাকার সন্ত্রাসী ‘আব্বাস’ চরিত্রে অভিনয় করছি। যেখানে দেখা যাবে আব্বাস নামে এক ছেলের বেড়ে ওঠা ও এলাকার ত্রাস হয়ে উঠার চিত্র। গল্প, সংলাপ, নাচ, গান, মারপিট সবকিছু মিলিয়ে মশলাদার বিনোদনের দারুণ একটি প্যাকেজ ‘আব্বাস’ সিনেমা।

‘আব্বাস’ সিনেমাটি বাংলাদেশের জাতীয় জরুরি সেবা ৯৯৯’র সঙ্গে যুক্ত হয়েছে। সম্প্রতি জাতীয় জরুরী সেবার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে দু’পক্ষের মধ্যে এ বিষয় চুক্তি স্বাক্ষর হয়েছে।

ছবিটিতে নিরব বিপরীতে অভিনয় করেছেন সোহানা সাবা। ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রযোজিত এই ছবিতে নিরব, সাবা ছাড়াও অভিনয় করছেন ডন, আলেকজান্ডার বো, শিমুল খান, জয়রাজ প্রমুখ। সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ৫ জুলাই ছবিটি মুক্তি পাবে। 

ডেইলি বাংলাদেশ/এনএ