Alexa প্রধান আসামিসহ গ্রেফতার ৪

ঢাকা, মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯,   ভাদ্র ৫ ১৪২৬,   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

মুক্তাগাছায় দুই ছাত্রীকে গণধর্ষণ 

প্রধান আসামিসহ গ্রেফতার ৪

ময়মনসিংহ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:৫৪ ৩০ জুলাই ২০১৯   আপডেট: ০৯:৩৬ ৩০ জুলাই ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ময়মনসিংহের মুক্তাগাছায় দুই ছাত্রীকে গণধর্ষণের মামলার মোট চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার রাতে অভিযান চালিয়ে প্রধান আসামিসহ দুইজনকে গ্রেফতার করে মুক্তাগাছা থানা পুলিশ। এর আগে একই মামলার আরো দুই আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন প্রধান আসামি নরসিংদীর আকাশ, ময়মনসিংহের খাগডহরের মারুফ, মুক্তাগাছার লক্ষীখোলার মিম এবং মুজাটির হৃদয়। তারা ময়মনসিংহের বিদ্যাগঞ্জ ইউপির ট্যাক্স আদায়কারী হিসাবে কাজ করে।

মামলার তদন্তকারী মুক্তাগাছা থানার ইন্সপেক্টর (তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, ধর্ষণের শিকার একজন দশম শ্রেণিতে পড়ুয়া এবং আরেকজন অনার্স পড়ুয়া শিক্ষার্থী। দুজনই জামালপুরের নরুন্দির বাসিন্দা।

এর আগে ২১ জুলাই দুপুরে মুক্তাগাছা ২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন ক্যাম্পের পার্কে বেড়াতে আসেন তারা। সেখানে পূর্ব পরিচিত আকাশ এবং মারুফ এসে তাদের সঙ্গে দেখা করে। পরে রাতে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে তাদের গণধর্ষণ করে ময়মনসিংহ-মুক্তাগাছা সড়কের নবাব সিএনজি স্টেশনের ফেলে রেখে যায়।

পরে ২৩ জুলাই ধর্ষণের শিকার তরুণীর বোন মুক্তাগাছা থানায় মামলা করেন। মামলার আসামিদের আশুলিয়া, সাভার এবং ময়মনসিংহের ঘুন্টি এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করে পুলিশ।

এ বিষয়ে মুক্তাগাছা থানার ওসি আলী মাহমুদ জানান, গ্রেফতারকৃত দুই আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি দুইজনকে আদালতে সোপর্দ করা হবে। এছাড়া অন্যান্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

ডেইলি বাংলাদেশ/জেএস

Best Electronics
Best Electronics