.ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০১৯,   চৈত্র ৪ ১৪২৫,   ১২ রজব ১৪৪০

সশস্ত্র বাহিনী কার্যালয়ে অফিস করলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেক

 প্রকাশিত: ১২:০৯ ১৩ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৪:৪৬ ১৩ জানুয়ারি ২০১৯

ছবি: আইএসপিআর

ছবি: আইএসপিআর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা চতুর্থবারের মতো সরকারপ্রধান হিসেবে শপথ গ্রহণের পর সশস্ত্র বাহিনী বিভাগে নিজ কার্যালয়ে প্রথম অফিস করেছেন।

রোববার সকালে বাংলাদেশ সশস্ত্র বাহিনীর শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে ঢাকা সেনানিবাসে শিখা অনির্বাণে (শিখা চিরন্তন) পুষ্পস্তবক অর্পণ করেন তিনি। 

এদিন সকাল ১০টা ২০ মিনিটে ঢাকা সেনানিবাসে অবস্থিত নিজ কার্যালয়ে পৌঁছালে প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানান সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লেফটেন্যান্ট জেনারেল মোঃ মাহফুজুর রহমান, ওএসপি, আরসিডিএস, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি এবং মহাপরিচালকবৃন্দ। 

এ সময় প্রধানমন্ত্রীর নিরাপত্তাবিষয়ক উপদেষ্টা মেজর জেনারেল তারিক আহমেদ সিদ্দিক, আরসিডিএস, পিএসসি (অবসরপ্রাপ্ত) এ সময় উপস্থিত ছিলেন।

ছবি: আইএসপিআর

এর আগে প্রধানমন্ত্রী শিখা অনির্বাণে পৌঁছালে সেখানে তাকে স্বাগত জানান তিন বাহিনীর প্রধানরা এবং সশস্ত্র বাহিনীর প্রিন্সিপাল স্টাফ অফিসার। এসময় সশস্ত্র বাহিনীর একটি চৌকস দল প্রধানমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করেন। শ্রদ্ধা নিবেদন শেষে প্রধানমন্ত্রী শিখা অনির্বাণে রক্ষিত পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

পরে তিন বাহিনীর প্রধানরা এবং সশস্ত্র বাহিনীর প্রিন্সিপাল স্টাফ অফিসার প্রধানমন্ত্রীর সঙ্গে তার সশস্ত্র বাহিনীর কার্যালয়ে সাক্ষাৎ করেন।

পরবর্তীতে প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী বিভাগ মাল্টি পারপাস হলে তার দফতরের কর্মকর্তা এবং অন্যান্য পদবির সদস্যদের সঙ্গে মতবিনিময়ের পর চা চক্রে মিলিত হন।

ডেইলি বাংলাদেশ/জেডআর